সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের মেয়েকে যৌনসঙ্গীর সঙ্গে তুলনা করেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক::
নীল ছবির তারকা স্টর্মি ড্যানিয়েলসের পর এবার প্লেবয় মডেল কারেন ম্যাকডোগালের সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্পর্ক নিয়ে জলঘোলা চলছে। এ বিষয়ে প্রকাশ্যে এলো কারেনের বক্তব্য।

প্লেবয় মডেলের অভিযোগ যৌনসম্পর্কের সময় কারেনের সঙ্গে নিজের মেয়ে ইভাঙ্কার তুলনা করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের এই মানসিকতাকে ধিক্কার জানিয়েছেন কারেন। কারেন জানান, মেলানিয়াকে বিয়ে করার পরেই তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন ট্রাম্প।

কারেনকে টাকাও দিতে চেয়েছিলেন ট্রাম্প, কিন্তু তা তিনি নেননি বলে দাবি করেছেন কারেন। প্লেবয় ম্যাগাজিন হাউসে তাঁর সঙ্গে ট্রাম্পের দেখা হয়েছিল এবং পরে তাদের মধ্যে সম্পর্ক হয়। সেই সম্পর্কের সময়ই ট্রাম্প নাকি কারেনকে বলেন তাকে একদম ট্রাম্পের মেয়ে ইভাঙ্কার মতো দেখতে। এই কথাতে রীতিমতো ক্ষুব্ধ হন কারেন। তারপরেই এবার মুখ খোলার কথা ভাবেন তিনি।

এর আগে, স্টর্মিও জানিয়েছিলেন একই কথা। তাঁর অভিযোগ ছিল হুমকি পাচ্ছেন তিনি৷। ডোনাল্ড ট্রাম্প তাকে প্রাণের হুমকি দিচ্ছে। স্টর্মির নাম প্রথম প্রকাশ্যে আসে ২০১৬ সালে, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের সময়ে। সেই সময়ে কিছু পত্রপত্রিকা তৎকালীন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ২০০৬ সালে স্টর্মির সম্পর্কের খবর খুঁড়ে বার করে। তারপর থেকে একের পর এক বিতর্কিত তথ্য উঠে এসেছে ট্রাম্প-স্টর্মিকে নিয়ে।

ঠিক একই ঘটনা ঘটেছে প্লেবয় মডেল কারেন ম্যাকডোগালের সঙ্গেও বলে দাবি তাঁর। তবে হোয়াইট হাউসের পক্ষ থেকে জারি করা বিবৃতিতে জানানো হয়েছে ম্যাকডোগালের সঙ্গে কোনওরকম সম্পর্কের কথা অস্বীকার করেছেন মার্কিন প্রেসিডেন্ট।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: