সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাঁচতারকা হোটেলে উর্বশীর সঙ্গে অপ্রীতিকর কাণ্ড!

বিনোদন ডেস্ক::
বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার ভাগ্যের চাকা যেন ঘুরছেই না। দিন দিন কেবল হতাশার ভেতরে ডুবে যাচ্ছেন এই তারকা। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘হেট স্টোরি ফোর’ আশানুরূপ সাফল্য পায়নি। এর আগেও তার ক্যারিয়ারে কোনও হিট নেই। সব মিলে উর্বশীর বিধি বাম!

এবার তার সঙ্গে ঘটে গেলো আরেকটি অপ্রীতিকর ঘটনা। তার নাম জালিয়াতি করে একটি হোটেলে রুম ভাড়া করেছে অজ্ঞাত এক ব্যক্তি। উর্বশী রাউতেলার নামে জাল আধার কার্ড (রেশন কার্ড) ব্যবহার করে পাঁচতারকা হোটেলে রুম ভাড়া করে সেই ব্যক্তি। তার পরিচয় জানা যায়নি এখনও।

গত মঙ্গলবার (২৭ মার্চ) রাতে উর্বশী এক অনুষ্ঠানে বান্দ্রা শহরতলির সেই হোটেলে যান। সে সময় হোটেলের এক কর্মী তাকে এসে জানান, হোটেলের একটি রুম তার নামে বুক করা হয়েছে। উর্বশী তার সচিবকে এ ব্যাপারে জিজ্ঞাসা করলে রুম বুক করার কথা অস্বীকার করেন তিনি।

এরপর অভিনেত্রী সেই রুম বুক করা সংক্রান্ত যাবতীয় রেকর্ড দেখতে চান। দেখা যায়, তার নামে একটি জাল আধার কার্ড (রেশন কার্ড) ব্যবহার করে বুকিং করা হয়েছে।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, অনলাইনে বুক করা হয় রুমটি। কে এর পেছনে আছে, সেটা এখনও জানা যায়নি। উর্বশীর অভিযোগের ভিত্তিতে লোক ঠকানো ও জালিয়াতির মামলা দায়ের হয়েছে ওই ব্যক্তির বিরুদ্ধে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: