সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষের ভাগ্য পরিবর্তনে আ. লীগ কাজ করছে : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক::
দেশের উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনে আওয়ামী লীগ সরকার কাজ করছে। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের মানুষের উন্নয়ন হয় আর বিএনপি ক্ষমতায় এলে লাশ উপহার দেয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকারপ্রধান বলেন, ‘আমার কাছে চাওয়ার কিছু নেই। সারা বাংলাদেশ আমি গিয়েছি। রিকশা, ট্রলার, পায়ে হেঁটে, বাসে, ট্রেনে গিয়েছে। ফলে কোথায় কী উন্নয়ন লাগবে, আমরা জানি। আমরা বিশ্বাস করি, ক্ষমতা ভোগের বিষয় নয়, সেবক হিসেবে আমরা কাজ করি।’

‘বিএনপি লুটপাটে ব্যস্ত। খালেদা জিয়ার ছেলে টাকা লুট করে নিয়ে গেছে। এতিমের টাকা নিজেরা আত্মসাৎ করেছে। কোরআন শরিফের আছে, এতিমের নামে টাকা আত্মসাৎ করলে শাস্তি পাবেন। এক-এগারোর সরকার সেই মামলা করেছে। আদালত রায় দিয়েছেন। অথচ তা নিয়েও আন্দোলন করছে বিএনপি,’ যোগ করেন শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এক ভাষণে আওয়ামী লীগের সভাপতি এসব কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় এবং একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চল হিসেবে গড়ে তোলার উদ্যোগের কথাও বলেন।

এর আগে দুপুর পৌনে ১২টায় বর্ডারগার্ড ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তর মাঠে হেলিকাপ্টারে অবতরণ করবেন প্রধানমন্ত্রী। পরে তিনি সেখানে ৩৩টি উন্নয়ন প্রকল্প ও ৩৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

২৯.০৩.২০১৮-ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ১৭ বছর ছয় মাস পর আজ ঠাকুরগাঁও যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ঠাকুরগাঁওয়ের বিভিন্ন উন্নয়নের ৬৬টি প্রকল্প উদ্বোধন করবেন। এর আগে তিনি ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতাল ১শ শষ্যা থেকে ২৫০ শষ্যায় উন্নীতকরন, রানীশংকৈল ও হরিপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স, বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়, পিটিআই ভবন সম্প্রসারণ, আবুল হোসেন সরকার কলেজের ৪ তলা ভবন উদ্বোধনসহ ৩৩টি উন্নয়ন প্রকল্পের ফলক উম্মোচন এবং শহরের ৪ কিলোমিটার রাস্তার ৪ লেনের কাজ, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, ধর্মপুর-১.২ গুচ্ছগ্রাম নির্মানসহ ৩৩টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে গোটা শহর সাজানো হয়েছে বর্নিল রঙে। রাস্তায় রাস্তায় তোরন, ব্যানার, ফেস্টুনে ভরে গেছে।

চার স্তরের নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে পুরো শহর। রাস্তায় রাস্তায় চেকপোস্টসহ কড়া নজরদারিতে রয়েছে পুলিশ, র‌্যাবসহ শৃংখলাবাহিনীর সদস্যরা।

বিকেল সাড়ে ৪টায় তিনি ঢাকার উদ্দেশে রওনা দেবেন। ২০০১ সালের সেপ্টেম্বরে আ’লীগের নির্বাচনী জনসভায় ঠাকুরগাঁওয়ে এসেছিলেন বাংলাদেশ আ’লীগের সভাপতি শেখ হাসিনা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: