সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘যৌবনে বঙ্গবন্ধুর সঙ্গে আমার প্রেম হয়েছিল’ সিদ্দিকী

নিউজ ডেস্ক::
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, সংবিধান অনুযায়ী দেশের মালিকানা মানুষের এ কথা লেখা থাকলেও ভূমিদস্যু ও লুটেরারা যেভাবে অন্যের জমি দখল করে রাখে, সেভাবে বাংলাদেশের জনগণের মালিকানা ক্ষমতাশালীরা দখল করে রেখেছে। সরকারি অফিস আদালতে গেলেই টের পাওয়া যায় দেশের মালিক কারা।

বঙ্গবীর কাদের সিদ্দিকী আরও বলেন, বড় বড় মানুষেরা বাংলাদেশের মাথা বিশ্বের দরবারে নিচু করেছে, আর ছোট ছোট ছেলেরা দেশের মুখ উজ্জ্বল করেছে। স্বাধীনতা সম্মাননা পদক থেকেও সরকারি লোকেরা চুরি করে। শিক্ষামন্ত্রী নিজে বলেছেন, তিনি চোর, তার সহকর্মী মন্ত্রীরাও চোর। ভোট ছাড়া যারা সরকারে থাকে, আমি সেই দল করি না, আমি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি। যৌবনে বঙ্গবন্ধুর সঙ্গে আমার প্রেম হয়েছিল, এই দেশের সঙ্গেও প্রেম হয়েছে।

বুধবার সকালে গাজীপুর সদরের রাজেন্দ্রপুরে অবস্থিত ইকবাল সিদ্দিকী কলেজের নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির শিক্ষার্থী মনিষা দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক একেএম বদরুল আলম লিটন, গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর মো. ছবদের হাসান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা মো. জহিরুল ইসলাম হেলাল, মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটির সদস্য মো. ফিরোজ মিয়া, ইকবাল সিদ্দিকী কলেজের ম্যানিজিং কমিটির সদস্য আব্দুর রহমান, ব্রাইট মডেল স্কুলের প্রধান শিক্ষক আফজালুল হক প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: