সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানকে কড়া জবাব দীপিকার

বিনোদন ডেস্ক::
নিজের মানসিক অবসাদ নিয়ে কোনোদিন লুকোছাপা করেননি দীপিকা পাড়ুকোন। প্রকাশ্যেই একাধিকবার চোখের জল পড়েছে তার। সেই সময়ের কথা স্মরণ করলে এখনও চোয়াল শক্ত হয়ে যায় বলিউডের ‘পদ্মাবতী’র। তবে নায়িকার প্রকাশ্যে এভাবে অবসাদের কথা বলা অনেকেরই পছন্দ নয়। বিশেষ করে বলিউডের সুলতান সালমান খানের। এ নিয়ে পরোক্ষে নায়িকাকে খোঁটাও দিয়েছেন তিনি।

সম্প্রতি মানসিক অবসাদ নিয়ে সালমানকে প্রশ্ন করা হয়েছিল। যার উত্তরে নায়ক বলেন, ‘অবসাদ, দুঃখ কিংবা আবেগপ্রবণ হওয়ার বিলাসিতা আমি করতে পারব না কারণ আমার সঙ্গে যাই হোক না কেন, তা সবসময় আমাকে খারাপ হিসেবেই তুলে ধরে।’

নায়কের এ কথাতেই মনঃক্ষুন্ন হয়েছেন দীপিকা। সম্প্রতি অবসাদ নিয়ে একটি আলোচনা সভায় অংশ নিয়েছিলেন বলিউডের মস্তানি। সেখানেই যেন মনের ক্ষোভ উগরে দেন নায়িকা। বলেন, মানসিক অবসাদ কোনওভাবেই বিলাসিতা নয়। অনেকে ভাবেন যাদের অনেক টাকা-পয়সা কিংবা প্রতিপত্তি রয়েছে, তারাই কেবল এই মানসিক রোগের শিকার হয়ে থাকেন। কিন্তু এটা একদমই ভুল ধারণা। এ রোগ সমাজের যে কোনও স্তরের মানুষের হতে পারে। প্রত্যেকেই একইরকম যন্ত্রণা ভোগ করেন। তাই মানসিক অবসাদ নিয়ে মানুষের ভুল ধারণা ভাঙা প্রয়োজন।

নাম না করলেও নিজের এই মন্তব্যে যেন সালমানকে বিঁধলেন দীপিকা পাড়ুকোন। এমনটাই মনে করছেন অনেকে। এমনিতেই বলিউডে ‘নেপোটিজম’ নিয়ে করণ জোহর-কঙ্গনা রানাউতের মৌখিক যুদ্ধ সর্বজনবিদিত। প্রকাশ্যেই একে অন্যের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন দুই তারকা। তাতে অবশ্য করণকেই বেশি সমালোচনার মুখে পড়তে হয়েছিল। শেষমেশ চাপে পড়ে সুর নরম করতে বাধ্য হয়েছিলেন প্রযোজক। দীপিকা-সলমনের এই মনোমালিন্য অবশ্য সেই স্তরে পৌঁছায়নি। তবে ঠান্ডা যুদ্ধ একটা লেগেই গিয়েছে বলে মনে করছেন সিনেবোদ্ধারা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: