সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফোর্বসের সেরাদের তালিকায় আনুশকা

বিনোদন ডেস্ক::
কিছু দিন আগেই ভারতের একটি গ্লোবাল কোম্পানির জরিপে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী হিসেবে স্থান করে নেন আনুশকা শর্মা। দীপিকা ও ক্যাটরিনার মতো তারকাদের পেছনে ফেলে তিনি নিজেকে শীর্ষস্থানে নিয়ে যান। এবার বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বসের সেরা ৩০-এর তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি।

২০১৮ সালে ৩০ বছরের কম বয়সীদের মধ্যে সেরা ৩০ জন অভিনেত্রীর তালিকা তৈরি করেছে ফোর্বস। সেখানেই রয়েছে আনুশকার নাম। এই জরিপে সেরার তালিকা তৈরি করা হয়েছে একটু অন্যভাবে। সংস্কারক হিসেবে, সুন্দরি হিসেবে ও কাজের ভিত্তিতে বাছাই করা হয়েছে সেরাদের।

২০০৭ সালে মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন আনুশকা শর্মা। ২০০৮ সালে অভিনয় শুরু করেন। তার প্রথম সিনেমা ‘রাব নে বানা দে জোড়ি’ সুপার হিট হয়। তারপর ‘ব্যান্ড বাজা বারাত’, ‘যাব তাক হ্যায় জান’, ‘বোম্বে ভেলভেট’, ‘পিকে’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘যাব হ্যারি মেট সেজাল’-এর মতো দর্শকপ্রিয় ছবিতে কাজ করেছেন।

শুধু তাই নয়, এরই মধ্যে প্রযোজক হিসেবেও কাজ করে ফেলেছেন আনুশকা শর্মা। যার ফলে মাত্র ২৯ বছরেই বলিউডে দুর্দান্ত সাফল্য পেয়েছেন এই নায়িকা। তারই সুবাদে তিনি এখন ফোর্বসের সেরা অভিনেত্রীদের একজন।

জানা যায়, ফোর্বস ম্যাগজিনের সেই জরিপে মোট ৩০০ জন অল্প বয়সী অভিনেত্রীর নাম ছিলো। যারা এশিয়ার উন্নতিতে, ইতিবাচক পরিবর্তনে প্রভাব ফেলেছেন। আর তাদের মধ্যে সেরা ৩০ জনের তালিকায় রয়েছেন আনুশকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: