সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে বড়ফেছি স্কুলের উদ্যোগে সভা

জগন্নাথপুর প্রতিনিধি:: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের বড়ফেছি সরকারি (মডেল) জুনিয়র স্কুলের উদ্যোগে আলোচনাসভা, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৬ মার্চ উক্ত অনুষ্ঠানে অংশ গ্রহন করে ৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়। আয়োজনকারী বড়ফেছি সরকারি মডেল জুনিয়র স্কুল, দিঘলবাক ক সরকারি প্রাথমিক বিদ্যালয়, দিঘলবাক খ সরকারি প্রাথমিক বিদ্যালয়, শুক্লাম্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর কালনীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সুরতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নতুন কসবা সসরকারি প্রাথমিক বিদ্যালয়। বিদ্যালয় গুলোর শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও এলাকার সর্বস্তরের জনগন অংশ গ্রহন করেন। শিক্ষানুরাগী মশহুদ আহমদের সভাপতিত্বে ও পিরন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, শিক্ষানুরাগী আশরাফুল ইসলাম ও ৮ নং আশারকান্দি ইউপি ছাত্রলীগের সহ-সভাপতি আল আমিন মিয়া।

এতে স্বাগত বক্তব্য রাখেন বড়ফেছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বোরহান উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৮নং আশারকান্দি ইউপি আ.লীগের সিনিয়র যুগ্মœ-সম্পাদক সাবেক ইউপি সদস্য শাহ খায়রুল ইসলাম। বক্তব্য রাখেন ৮নং আশারকান্দি ইউপি আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মুজিবুর রহমান মুরাদ প্রমূখ। এ সময় খাজা ত্বকি উদ্দিন, শাহজান মিয়া, রশীদ মিয়া, নানু মিয়া, আরশ আলী, সেলিম মিয়া, ইউনুছ মিয়া, সাইদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: