সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিচা‌রের না‌মে খালেদার ওপর অত্যাচার করা হ‌চ্ছে’

নিউজ ডেস্ক:: বিচা‌রের না‌মে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ওপর অত্যাচার করা হ‌চ্ছে বলে অভিযোগ ক‌রে‌ছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্র‌তিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ অভিযোগ করেন তিনি।

‘খালেদা জিয়াকে রাজনৈতিক হয়রানি বন্ধ ও কৃষক নেতা শাহজাহান মিয়া সম্রাটসহ সব রাজবন্দির মুক্তির দাবি’তে শাহজাহান মিয়া সম্রাট মুক্তি পরিষদ এ মানববন্ধনের আ‌য়োজন ক‌রে।

জাফরুল্লাহ ব‌লেন, আজকে আমি এক খালেদা জিয়ার মুক্তি চাইতে আসিনি। আমি এসেছি খা‌লেদা জিয়ার সুবিচার চাইতে। আমি এসেছি এখনও ১০ হাজার কর্মী যা‌দের‌ বিনা বিচারে নানা অজুহাতে মিথ্যা মামলা দেয়া হয়েছে তা‌দের জন্য সু‌বিচার চাই‌তে।

গণস্বা‌স্থ্য কেন্দ্রের এ প্র‌তিষ্ঠাতা ব‌লেন, মানুষ যত দুর্নীতিবাজই হোক না কেন জামিন তার অধিকার। দেখতে হবে সে যেন দেশ থেকে পালিয়ে না যায়। আইনের আওতা থেকে বাইরে না যায়।

তিনি বলেন, তাদেরকে আমি একটা কথা মনে করিয়ে দিতে চাই, আগরতলা মামলার কথা অবশ্যই মনে আছে। সেই মামলার বিচারক ছিলেন এ কে রহমান, জনগণ ক্ষিপ্ত হয়ে তার বাড়িতে আগুন দিয়েছিলেন।

জাফরুল্লাহ বলেন, আমি এ অবস্থা প্রত্যাশা করি না। সে অবস্থা সৃষ্টি করবেন না। যাতে দে‌শের জনগণ আইন হাতে নেয়। তাই সবার ক্ষেত্রে সুবিচার করুন, সুবিচার প্রত্যাশা করছি।

শাহজাহান মিয়া সম্রাট মুক্তি পরিষদের সভাপতি অধ্যক্ষ গাউছ উর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- বিএফইউজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন গাজী, এ‌নডি‌পির ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা,‌ জিনাফ সভাপতি লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, শাহবাগ থানা কৃষক দলের সভাপতি এম জাহাঙ্গীর আলম প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: