সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘একজন নারীর সঠিক সিদ্ধান্তই বদলে দিতে পারে জীবনের গতিপথ’

কর্মক্ষেত্রে নারীদের অংশ গ্রহণ বাড়ছে। আর সেটি তৈরী হয়েছে নারীরা নিজেদের স্বাবলম্বী করে তোলার কারনে। বিশেষ করে সিলেটের নারীরা অনেক পিছিয়ে ছিলেন। এখন সিলেট নয় দেশের নারীরা কোন কিছুতেই পিছিয়ে নেই। নারীদের এগিয়ে যাওয়ার পথ অনেক সুগম হয়েছে। শুধু নারীদের ঘর থেকে বের হতে হবে। সঠিক সিদ্ধান্ত নিতে হবে। নিজেদের প্রশিক্ষিত করে তুলতে পারে আর একজন নারীর সঠিক সিদ্ধান্তই বদলে দিতে পারে তার জীবনের গতিপথ।
মঙ্গলবার নগরীর জেলরোডে একটি অভিজাত হোটেলে পিডি লাইট স্পেশালিটি ক্যামিক্যাল্স বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের ২ দিন ব্যাপী ফ্রেডিক্রিল হস্ত শিল্প প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির (এসএমসিআই) সভাপতি হাসিন আহমেদ।

মোনালিসা লেডিস টেইলার্স বুটিক এন্ড ট্রেইনিং সেন্টারের নিবাহী পরিচালক ফরিদা আলমের সঞ্চালনায় ও সিনিয়র সেলস ম্যানেজার মো. হাসান মারুফের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য দেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক উজ্জ্বল মেহেদী, বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলু, ফেবিকল’র সিনিয়র প্রশিক্ষক সুলতানা পপি, সেলস রিপ্রেজেন্টেটিভ মেহেদি হাসান, মার্কেটিং ডেভেলাপমেন্ট ইনচার্জ মো. রাসেল পারভেজ, ডিস্ট্রিবিউটর মো. হিজবুল্লাহ।

কর্মশালায় ৩৫ জন প্রশিক্ষনাথী অংশ নেন। প্রশিক্ষনে স্পোনাস টেকনিক, গ্লাস পেইন্টিং, টাই এন্ড ডাই, এম্বুস ডিজাইন, ব্লক প্রিন্ট, জোটের কাজ, কাঠের কাজ, লিকুয়িড এমব্রয়ডারি কাজ, পটারি ডেকোরেশন (আলোছায়া, হ্যান্ড পেইন্ট) বিভিন্ন বিষয় নিয়ে প্রশিক্ষণ দেওয়া হয়। প্রশিক্ষনে জানানো হয়, প্রশিক্ষনে যারা ভাল করবে তাদেরকে ঢাকায় নেওয়া হবে। তাদেরকে প্রশিক্ষন দেবেন বিশ্বের বিভিণœ দেশের খ্যাতনামা প্রশিক্ষকরা। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: