সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বাধীনতা দিবসে কানাইঘাট দলিল লেখক সমিতির আলোচনা সভা ও দোয়া মহফিল

কানাইঘাট প্রতিনিধি:: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কানাইঘাট দলিল লেখক সমিতির পক্ষ থেকে জাতীয় দিবসের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ২টায় কানাইঘাট সেটেলমেন্ট অফিসের সামনে এ অনুষ্টানের আয়োজন করেন তারা।

আলোচনা সভায় দলিল লেখক সমিতির সভাপতি আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও মহরী জুবেল আমিনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে আলোচনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে আলোচনা করেন উপজেলা সাব-রেজিষ্টার অফিসার একেএম মীর হাসান, বক্তব্য রাখেন দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শালিক আহমদ, আহমদ হোসেন, শুভেচ্ছা বক্তব্য রাখেন বিধান চৌধুরী, উপস্থিত ছিলেন কানাইঘাট সদর ও পৌরসভার তহশীলদার মোঃ শরীফ আহমদ, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি খাজা আজির উদ্দিন প্রমুখ। স্বাধীনতা ও জাতীয় দিবসের দীর্ঘ আলোচনা শেষে দলিল লেখক সমিতির পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) লুসিকান্ত হাজং ও সাব-রেজিষ্টার একেএম মীর হাসানকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সম্মাননা স্বারক প্রদান করা হয়। এ ছাড়াও তাদের পক্ষ থেকে বিভিন্ন বিষয়ে অবদান রাখায় ১১জন গুণী ব্যাক্তিকে সম্মাননা পদক প্রদান করা হয়।

এদের মধ্যে সাংগঠনিক কার্যক্রমের উপর বীর মুক্তিযোদ্ধা শরীফ উদ্দিন, ২০১৭ সালে দলিল লেখক সমিতির নির্বাচন সুষ্ট ভাবে সম্পন্নে অবদান রাখায় হাজী মঈন উদ্দিন, শফিকুর রহমান, সামছু উদ্দিন বাবুল এবং দলিল লেখক সমিতির কেন্দ্রীয় কমিটিতে যোগ্যতার উপর ভিত্তি করে স্থান পাওয়ায় কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, সহ-প্রচার সম্পাদক আফতাব উদ্দিন, কার্য নির্বাহী সদস্য ফয়জুর রহমান ও প্রয়াত দলিল লেখক মোবারক আলীকে মরনোত্তর পদক প্রদান করা হয়। এ সময় গুণীজনদের মুল প্রবন্ধ উপস্থাপন করেন দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন। অনুষ্টানে তাদের সমিতির প্রত্যেক সদস্যকে নোটবুক ও কলম উপহার দেওয়া হয়। অনুষ্টান শেষে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পাঠ করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ নজির আহমদ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: