সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৫ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক:: স্বাধীনতা দিবসের কর্মসূচি পালনের মধ্যে চট্টগ্রাম নগরের ৩৮ নম্বর দক্ষিণ-মধ্যম হালিশহর এলাকার স্কুলের ভেতরে যুবলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার বিকেল ৩টার দিকে নগরীর ছনখোলা ক্রসিংয়ের মেহের আফজাল উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত মো. মহিউদ্দিন (৩২) দক্ষিণ-মধ্যম হালিশহর এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকার যুবলীগকর্মী এবং স্থানীয় রাজনীতিতে প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে বন্দর থানা পুলিশের এসআই মো. আমিনুল হক জানান, মেহের আফহাল স্কুলে প্রধান শিক্ষকের রুমে একই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের একটি সভা চলছিল।

সভায় চলাকালীন সেখানে মহিউদ্দিন নামে এক যুবক যান। কোন একটি বিষয় নিয়ে ওই যুবকের সঙ্গে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে ওই যুবলীগ কর্মীকে কুপিয়ে আহত করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, গুরুতর আহতবস্থায় মহিউদ্দিনকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে।

চট্টগ্রামের বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল ইসলাম বলেন, খুনের ঘটনায় হাজি ইকবাল ও তার অনুসারীরা জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। তাদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: