সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পায়ুপথে আনা সাড়ে ১১ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৬

নিউজ ডেস্ক:: কক্সবাজার থেকে পায়ূ পথে সাড়ে ১১ হাজার পিচ ইয়াবা নিয়ে বগুড়ায় আসবার পর ডিবি পুলিশের হাতে আটক হলো ৬ মাদক ব্যবসায়ী। রোববার মধ্যরাতে বগুড়ার শাজাহানপুর উপজেলার নন্দকুল গ্রামের সাইদুরের বাড়ি থেকে বিশেষ কায়দায় রাখা ইয়াবার চালানসহ ওই ৬জনকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে সোমবার শাজাহানপুর থানায় মামলা করা হয়েছে। বগুড়া ডিবি (গোয়েন্দা পুলিশ) পুলিশ বলছে, ইয়াবা বহনকারি ওই ৬জন বগুড়ায় পৌঁছে মলত্যাগের সাথে ইয়াবাগুলো বের করার পর তা ভাগাভাগি করার সময় তাদের আটক করা হয়।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ নূরে আলম সিদ্দিকী জানান, আটককৃতরা বগুড়া শহরের মালগ্রামের ফজলু সরদারে পুত্র মোহাম্মদ হারুন (৩০), একই এলাকার আজিমুদ্দিন শেখের পুত্র আমিন শেখ (২৪), নয়া মিয়ার পুত্র আবু বক্কর ওরফে ভিকু (২৪), বগুড়া শহরের জামিল নগরের পাল তোলা এলাকার বেলাল উদ্দিনের পুত্র রাকিব হোসেন (৩০), সদরের ঘোলাগাড়ী এলাকার মজিবর রহমানের পুত্র জহুরুল ইসলাম (৩০) এবং বগুড়া শহরের কলোনী এলাকার মোহাম্মদ সুলতানের পুত্র ইমরান হোসেন (৩০)। তাদের কাছ থেকে সাড়ে ১১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তারা ইয়াবা গুলো ভাগাভাগি করে নেয়ার সময় পুলিশ সেখানে অভিযান পরিচালনা করেন। কক্সবাজার থেকে বগুড়ায় নিয়ে এসে তারা ইয়াবাগুলো বিভিন্নস্থানে বিক্রি করতো।

বগুড়া জেলা ডিবি পুলিশের পরিদর্শক আসলাম আলী জানান, বিশেষ কায়দায় তারা ইয়াবাগুলো ছোট ছোট প্যাকেটে করে শরীরের সাথে বেধে বহন করে নিয়ে আসে এবং কেউ কেউ সেটি পায়ুপথে রেখে বগুড়ায় এসে মলত্যাগের সাথে ইয়াবাগুলো বের করে নেয়। এঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং মাদক ব্যবসায়ীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: