সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যথাযোগ্য মর্যাদায় কানাইঘাট পৌরসভায় স্বাধীনতা দিবস পালিত হচ্ছে

কানাইঘাট প্রতিনিধি:: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস সিলেটের কানাইঘাট পৌরসভায় যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে। আজ স্বাধীনতার ৪৭তম বার্ষিকী উপলক্ষে পৌর কার্যালয়ের পক্ষ থেকে নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের গৌরবোজ্জ্বল সূচনার দিনে কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন বলেন আজ স্বাধীনতার বাঁধনহারা আনন্দে, উৎসবে উদ্বেলিত হওয়ার দিন। যাদের ত্যাগ আর রক্তে অর্জিত এই ভূখন্ড স্বাধীন হয়েছে, সেই বীর শহীদদের প্রতি তিনি শ্রদ্ধা জানিয়েছেন। মুক্তির আনন্দে সমৃদ্ধির শপথে মুষ্টিবদ্ধ হওয়ার এই দিনে তার কার্যালয়ের পক্ষ থেকে নানা কর্মসূচী পালন করা হচ্ছে। এরই মধ্যে সকাল ৮ টায় জাতীয় সংগীতের মাধ্যমে পৌরসভার কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। সকাল সাড়ে ৮টায় পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী, ঠিকাদার ও পৌর প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী সমন্বয়ে এক বর্ণাট্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

এ সময় কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত হয়ে পুষ্পস্তপক অর্পণ করেন পৌরসভার মেয়র নিজাম উদ্দিন। এ সময় কানাইঘাট পৌরসভার কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের কাউন্সিলর বিলাল আহমদ, ৯নং ওর্য়াডের কাউন্সিলর তাজ উদ্দিন, সংরক্ষিত ওর্য়াডের সদস্যা আসমা বেগম, পৌর কার্যালয়ের ইঞ্জিনিয়ার মনির হোসেন, কানাইঘাট বাজার সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, ঠিকাদার হুসন আহমদ, শ্যামল দাস, আব্দুল মান্নান, মাসুম আহমদ, লতিফ আহমদ ও বশির আহমদ প্রমুখ।

সকাল ১০ টায় পৌরসভার কার্যালয়ে শুরু হয় আলোচনা সভা। সাড়ে ১০টায় মিলাদ ও দোয়া মাহফিল এবং পরে শিশুদের মাঝে চিত্রাংকন প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতরণের আয়োজন করা হয়েছে। এছাড়াও পরিষ্কার পরিছিন্নতার জন্য পৌরসভার বিভিন্ন স্থানে অভিযান শুরু হবে বলে পৌর কার্যালয় সূত্রে জানা গেছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: