সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৫ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবস

ডেস্ক রিপোর্ট:: যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মাধ্যমে সারা দেশের ন্যায় সিলেটেও পালিত হচ্ছে ৪৮তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

২৬ মার্চ ভোর থেকেই নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধা নিবেদন করতে ঢল নামে সর্বস্তরের মানুষের। বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে শহীদ মিনারেমুখী মানুষের ঢল। অনেকের হাতে ছিল লাল-সবুজের পতাকা।

সকাল ৮টায় সারাদেশের মতো সিলেটেও একযোগে গাওয়া হয়েছে জাতীয় সংগীত। করা হয় জাতীয় পতাকা উত্তোলন। সিলেট জেলা স্টেডিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শন।

বিভিন্ন সরকারি, বেসরকারি ও সায়ত্বশাসিত প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন পৃথকভাবে পালন করছে নানা কর্মসূচী। কর্মসূচীর মধ্যে রয়েছে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, রক্তদান কর্মসূচী ইত্যাদি।

এদিকে, সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ভোর থেকে শ্রদ্ধা নিবেদন করেন শহীদ মিনার বাস্তবায়ন কমিটি, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ও মহানগর কমিটি, সিলেট বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসন, এসএমপি পুলিশ কমিশনার, ডিআইজি সিলেট রেঞ্জ, জেলা পরিষদ প্রশাসক, আর আর এফ কমান্ড্যান্ট, আর্মড ব্যাটালিয়ন পুলিশ, আনসার ভিডিপি, সিলেট প্রেসক্লাব, জেলা ও মহানগর আওয়ামী লীগ, জেলা ও মহানগর বিএনপি, জাসদ, বাসদ, ওয়ার্কাস পাটি, গণতন্ত্রী পার্টি, জনতা পার্টিসহ বিভিন্ন সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: