সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তামিমবিহীন পেশোয়ারকে হারিয়ে চ্যাম্পিয়ন ইসলামাবাদ

স্পোর্টস ডেস্ক:: চোটের কারণে তামিম ইকবাল খেলতে পারেননি। সাব্বির রহমানকে শেষ সময়ে উড়িয়ে নিয়েও একাদশে রাখেনি পেশোয়ার জালমি। ব্যাটিংটা তাই বেশ দুর্বল হয়ে পড়ে পেশোয়ারের। শেষপর্যন্ত এই ব্যাটসম্যানদের জন্যই ফাইনালটা হারতে হয়েছে তাদের। ড্যারেন স্যামির দলকে ৩ উইকেটে হারিয়ে তিন বছরের মধ্যে দ্বিতীয়বারের মতো পাকিস্তান সুপার লিগের (পিএসএল) শিরোপা জিতেছে ইসলামাবাদ ইউনাইটেড।

টসে জিতে ব্যাটিং নিয়েও খুব একটা সুবিধা করতে পারেনি পেশোয়ার। ৩৮ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে ফেলা দলটি নিয়মিত বিরতিতেই উইকেট খুইয়েছে। মাঝে ক্রিস জর্ডান আর লিয়াম ডসন একটু চেষ্টা করেছিলেন। জর্ডান ২৬ বলে ৩৬ আর ডসন ৩০ বলে ৩৩ রান করে ফেরার পরই বড় স্কোর গড়ার স্বপ্নটা ভেঙে গেছে পেশোয়ারের। শেষদিকে ওয়াহাব রিয়াজ ১৪ বলে ২৮ রানের ঝড় তুলে দলকে ৯ উইকেটে ১৪৮ রানের পুঁজি এনে দিয়েছেন।

জবাবে উদ্বোধনী জুটিতেই জয়ের ভিত পেয়ে যায় ইসলামাবাদ। লুক রঞ্চি আর শাইবজাদা ফারহান এই জুটিতে তুলেন ৯৭ রান। ২৬ বলে ৪ বাউন্ডারি আর ৫ ছক্কায় ৫২ রান করেন রঞ্চি। ৩৩ বলে ৪৪ করে আউট হন ফারহান। এরপর অবশ্য ১১৬ রানের ৬ উইকেট হারিয়ে বেশ বিপদে পড়ে গিয়েছিল ইসলামাবাদ। মাত্র ৬ বলে ৩ ছক্কায় হার না মানা ২৬ রানে সেই বিপদ কাটিয়ে দলকে চ্যাম্পিয়ন করার আনন্দে ভাসিয়েছেন লোয়ার অর্ডারের আসিফ আলী।

তবে ফাইনালসেরা হয়েছেন লুক রঞ্চি। টুর্নামেন্টসেরার পুরস্কারও উঠেছে নিউজিল্যান্ডের এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের হাতে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: