সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গণতন্ত্র থাকলে জামিনের পরও নেত্রী জেলে থাকতেন না : ফখরুল

নিউজ ডেস্ক:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে যদি গণতন্ত্র থাকতো তাহলে আমাদের নেত্রীকে জামিন পাওয়ার পরও জেলে থাকতে হতো না।

তিনি বলেন, গণতন্ত্রের জন্য মুক্তিযুদ্ধ হয়েছিল, কিন্তু দেশে আজ গণতন্ত্র অবরুদ্ধ। বাংলাদেশ বর্তমানে আইনের শাসন নেই। দেশ এখন গণতন্ত্রহীন রাষ্ট্র।

মহান স্বধিীনতা দিবস উপলক্ষে সোমবার সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন বিএনপি নেতারা। পরে সেখানে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

এর আগে সকাল সাড়ে ৯টায় মির্জা ফখরুল ইসলাম বিএনপির নেতাদের নিয়ে স্মৃতিসৌধে প্রবেশ করেন। পরে পৌনে ১০টায় তিনি শহীদ বেদীতে বিএনপির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের সময় অন্যদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আমির খসরু মাহামুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুলসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে বিএনপি নেতারা রাজধানীর শেরেবাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর জন্য রওনা দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: