সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাফলংয়ে গুচ্ছগ্রাাম প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন

গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের জাফলংয়ে গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত দিন ব্যাপি এ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি করিম মাহমুদ লিমন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ শাহ আলম স্বপন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোজাম্মেল হোসেন মেনন, জাফলং পিয়াইন বার্তার সম্পাদক ও প্রকাশক ইমরান হোসেন সুমন, পূর্ব জাফলং আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বর্তমান আহ্বায়ক মিনহাজুর রহমান, সাবেক ইউপি সদস্য ইব্রাহিম আলী, জাফলং পিয়াইন বার্তার সহ সম্পাদক নাজিম উদ্দিন, নির্বাহী সম্পাদক জয়নাল আবেদীন, বার্তা সম্পাদক মো. রাজিব, জাফলং ট্যুরিষ্ট পুলিশের এএসআই জ্যোতিষ তালুকদার, শিক্ষক মাহফুজুর রহমিন, সুফিয়া আক্তার, গুচ্ছগ্রাম যুব সংঘের সভাপতি আব্দুল মান্নান, বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীন প্রমুখ।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী প্রতিযোগিদের পুরুস্কার প্রদান করেন অতিথিরা। এবং ২০১৭ সালে পিইসি পরীক্ষায় কৃতিত্ব শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান কররন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: