সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৪ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ থেকে তাপসের পদত্যাগ

নিউজ ডেস্ক:: আওয়ামীপন্থী আইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিবের পদ ছেড়েছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদের আহ্বায়ক বরাবর ফজলে নূর তাপস পদত্যাগপত্র পাঠিয়েছেন বলে আইনজীবী সূত্র নিশ্চিত করেছেন।

সদ্যসমাপ্ত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (২০১৮-১৯) নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ-সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ভরাডুবি হয়। নির্বাচনে সভাপতি, সম্পাদকসহ ১০টি পদে জয় পান বিএনপি ও জামায়াত-সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল (নীল দল) সমর্থিত প্রার্থীরা। অন্যদিকে আওয়ামী লীগ-সমর্থিত ও সরকার সর্মথক আইনজীবীদের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ (সাদা হিসেবে পরিচিত) সমর্থিত প্রার্থীরা জয় পান ৪টি পদে।

তাপসের ঘনিষ্ঠ সূত্র জানায়, সাদা দলের মনোনীত প্রার্থীরা জয়ী না হওয়ার ব্যর্থতার দায় নিজের মনে করে তাপস পদত্যাগপত্র দিয়েছেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীপন্থী সাদা দলের প্রার্থী মনোনয়ন দেয়া নিয়ে কয়েকজন জ্যেষ্ঠ আইনজীবী নেতার ক্ষোভ ছিল, যার প্রভাব পড়েছে ভোটে। অথচ বিএনপি-সমর্থিত নীল প্যানেলের মনোনীত প্রার্থীদের জেতানোর জন্য দলটির জ্যেষ্ঠ আইনজীবী নেতারা ছিলেন ঐক্যবদ্ধ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: