সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুরনো স্ত্রীতেই মজেছেন ব্র্যাড!

বিনোদন ডেস্ক:: এইতো কিছুদিন আগে ব্র্যাড পিটের প্রথম স্ত্রী জেনিফার অ্যানিস্টোনের দ্বিতীয় সংসার ভাঙলো। সংসার ভাঙার পর থেকে জেনিফার অ্যানিস্টোন ও ব্র্যাড পিটকে নিয়মিত দেখা যাচ্ছে বিভিন্ন পার্টি কিংবা অনুষ্ঠানে।
ব্র্যাড পিটের এক ঘনিষ্ঠ বন্ধু বলেছেন, ‘২০১৬ সালে যখন ব্র্যাড পিটের সাথে আঞ্জেলিনা জোলির বিচ্ছেদ হয় তখন থেকেই মানসিকভাবে বেশ চিন্তিত ছিলেন পিট। এই মানসিক দুশ্চিন্তা কাটাতে একজন সঙ্গীর খুবই প্রয়োজন ছিল তার। জোলির সাথে সম্পর্ক জোড়া লাগানোর খানিকটা চেষ্টাও করেছিলেন পিট। কিন্তু জোলির পক্ষ থেকে উত্তর মিলেনি, বরং পিটের কার্যক্রমে বিরক্ত ছিলেন জোলি। এর মাঝে জেনিফার অ্যানিস্টোনের দ্বিতীয় সংসার ভাঙে। তারপর থেকে তাদের দু’জনকে একসাথে দেখা গেছে অনেকবার। হয়তো তারা দু’জন আবার সম্পর্কে ফেরার চেষ্টা করবেন।’
এদিকে, ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদের পর দু’জনের বর্তমান অবস্থা নিয়ে গুঞ্জন-গুজব লেগেই আছে। কখনো শোনা যায় তারা আবার একসঙ্গে ফিরবেন, কখনো জোলির নতুন বিয়ের খবর আসে। কিন্তু এবার বেশ জোরালোভাবেই খবর ছড়িয়েছে, জোলি নয়, প্রথম স্ত্রী জেনিফারের দিকেই আবার মন দিয়েছেন ব্র্যাড।
জেনিফারের সঙ্গে ২০০০ সালে বিয়ের পর সেই সম্পর্ক শেষ হয় ২০০৫ সালে। এরপর জোলির সঙ্গে প্রায় এক দশকের সম্পর্ক ও বিয়ে। হঠাত্ই ২০১৬ সালে ভাঙন ধরে ছয় সন্তানের সেই সংসারে। অন্যদিকে, জেনিফারের দ্বিতীয় বিয়ে বিচ্ছেদ হওয়ায় পিটকে এই সুযোগই কাজে লাগাতে বলেছেন তাদের দু’জনেরই বন্ধু জর্জ ক্লুনি।
নিজেদের সম্পর্কের তিক্ততা ছেড়ে জেনিফার-পিট নতুন করে মন দেওয়া-নেওয়া করছেন বলেই ধারণা সবার। তবে জোলি জানিয়েছেন, পিটের কোনো বিষয়ে তিনি মাথা ঘামাবেন না। বরং নিজে কিভাবে ভালো থাকা যায় সেই চেষ্টা করবেন। এদিকে খবর বেরিয়েছে, শিগগিরই বিয়ে করছেন জোলি।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: