সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিজিটালাইজড হলো লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমী

ডেইলি সিলেট ডেস্ক:: সংবাদ উপস্থাপনার বাংলাদেশের প্রথম চর্চা কেন্দ্র লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমীর ডিজিটাল কার্যক্রমের উদ্বোধন হয়েছে। গণমাধ্যম বিষয়ক এ শিক্ষা প্রতিষ্ঠানের ডিজিটালাইজড কার্যক্রমের উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ধারণকৃত এক ভিডিও বার্তার মাধ্যমে তিনি এর উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, প্রশিক্ষিত গণমাধ্যমকর্মী তৈরী, উপস্থপনায় বহুমাত্রিকতা ও নাগরিক সাংবাদিকতার গুরুত্ব তুলে ধরতে লক্ষ্যর নতুন এ প্রয়াস- সম্প্রচার মাধ্যম ও নাগরিক সাংবাদিকতার জন্য মাইলফলক হয়ে থাকবে।

লক্ষ্যর প্রতিষ্ঠাতা রাইসুল হক চৌধুরী জানান, গত ৪ বছরে প্রশিক্ষিত ১০০ জন সম্প্রচার সাংবাদিক ও সংবাদ উপস্থাপককে তৈরি করার পাশাপাশি আগামীতে ডিজিটাল এ প্ল্যাটফর্মের মাধ্যমে সারাদেশের মানুষের কাছে নাগরিক সাংবাদিকতার গুরুত্ব তুলে ধরবে লক্ষ্য।

উল্লেখ্য, দেশের গণমাধ্যম শিক্ষা বিষয়ক বেসরকারি প্রথম প্রতিষ্ঠান লক্ষ্য যা ডিজিটালাইজড হল এবং মিকাইল এর সহযোগিতায় শুরু হচ্ছে, হ্যালো প্রেজেন্টার ও হ্যালো জার্নালিস্ট এর মত শিক্ষামূলক অনুষ্ঠান যা ফেসবুক ও ইউটিউবে লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমী নামে এই পেইজ থেকে স্ট্রিমিং হবে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: