সর্বশেষ আপডেট : ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অপহরণকারীর সৌজন্য আচরণ

নিউজ ডেস্ক:: রাজশাহীর চারঘাটে দুই কলেজ শিক্ষককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। শনিবার বেলা ১১টার দিকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে উপজেলার অনুপমপুর এলাকা থেকে তাদের কালো মাইক্রোবাসে করে তুলে নেয়া হয়। তবে সন্ধ্যা ৬টার দিকে এদের একজন বাড়ি ফিরে এসেছেন।

ওই দুই শিক্ষক হলেন- চারঘাটের ডাকরা ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক বজলুর রহমান ও ইংরেজি বিভাগের প্রভাষক শফিকুর রহমান উজ্জ্বল। বজলুর রহমানের বাড়ি চারঘাটের রায়পুর গ্রামে। তিনি চারঘাট উপজেলা সদরে একটি ভাড়া বাড়িতে থাকেন। শফিকুর রহমানের বাড়ি উপজেলার আস্করপুর গ্রামে।

এদের মধ্যে বজলুর রহমানকে পাবনার দাশুরিয়া এলাকায় নামিয়ে দিয়ে যায় অপহরণকারীরা। সন্ধ্যা ৬টার দিকে বাড়ি ফিরেন তিনি।

অপহরণকারীদের চেনেন না বলে জানান বজলুর রহমান। তিনি বলেন, নামিয়ে যাওয়ার সময় তাকে ২০০ টাকা ধরিয়ে দেন অপহরণকারীরা। ফিরে এ নিয়ে মুখবন্ধ রাখতে ভয় ভীতিও দেখানো হয় তাকে। সহকর্মী উজ্জলকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা জানাতে পারেননি বজলুর।

প্রত্যক্ষদর্শীরা ওই কলেজের শিক্ষক আবুল কালাম আজাদ জানান, বেলা পৌনে ১১টার দিকে উজ্জলের মোটরসাইকেলের পেছনে চেপে ফিরছিলেন বজলুর। তারা অনুপমপুর উচ্চ বিদ্যালয়ের পাশে পৌঁছালে পেছন দিক থেকে একটি মোটরসাইকেল এসে তাদের পথরোধ করে।

এরপর কালো রঙের একটি মাইক্রোবাস এসে দ্রুত তাদের তুলে নিয়ে নেয়। মাইক্রোবাস থেকে নেমে একজন মোটরসাইকেল নিয়ে একইসঙ্গে চারঘাট উপজেলা সদরের দিকে চলে যায়। টের পেয়ে তিনি মাইক্রোবাসটির কাছে যাচ্ছিলেন। পরে অপহরণকারীদের ইশারায় থেমে যান। তখনই বিষয়টি তিনি অধ্যক্ষকে জানান।

জানতে চাইলে চারঘাটের ডাকরা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ বলেন, ওই দুই শিক্ষক ক্লাস শেষে করে কলেজ থেকে বেরিয়ে যান। পরে লোকমুখে তিনি তাদের তুলে নিয়ে যাবার খবর পান। পরে বিষয়টি তিনি থানা পুলিশকে জানান।

পুলিশ ওই দুই শিক্ষককে তুলে আনেনি বলে জানিয়েছেন চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম। খবর পেয়ে তারাও খোঁজাখুঁজি করছেন বলে জানান ওসি।

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আব্দুস সালাম বলেন, চারঘাট থানার ওসি ঘটনাটি জানিয়েছেন। তারপর থেকে তারাও সন্ধানে নেমেছেন।

রাজশাহী র‌্যাব ৫-এর উপ-অধিনায়ক আশরাফুল ইসলাম বলেন, র‌্যাব ওই দিকে কোনো অভিযান চালায়নি। ঘটনাটি শোনার পর থেকে র‌্যাবও তাদের সন্ধানে কাজ করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: