সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ পাওয়া অবসরে বিয়ের কেনাকাটা করছেন দীপিকা?

বিনোদন ডেস্ক:: ‘পদ্মাবত’ বাণিজ্যিক সাফল্য পেয়েছে। বক্স অফিসে ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। সমালোচকদেরও প্রশংসা পেয়েছে দীপিকার অভিনয়। বিশাল ভরদ্বাজের পরের ছবিতে তাকে দেখা যাবে ইরফান খানের বিপরীতে। কিন্তু ইরফান অসুস্থতার কারণে বিদেশে চিকিত্সাধীন থাকায় ছবিটির শুটিং শুরু হবে কয়েক মাস পরে। এই মুহূর্তে হাতে তাই বেশ কিছুটা ফাকা সময় রয়েছে দীপিকার।

শোনা যাচ্ছে, এই সময়টা নাকি বিয়ের কেনাকাটা করে রাখছেন নায়িকা! যদিও দীপিকা এখনও পর্যন্ত বিয়ে বা বিয়ের কেনাকাটা, কোনওটা নিয়েই মুখ খোলেননি। তবে সূত্রের দাবি, এখন বেশ কিছুদিন টানা বেঙ্গালুরুতে থাকছেন দীপিকা। উদ্দেশ্য, বিয়ের কেনাকাটা। মা অনিশার সঙ্গে বেঙ্গালুরুর কয়েকটি বিশেষ গয়নার দোকানে দেখা গিয়েছে দীপিকাকে। মনে করা হচ্ছে, বিয়ের জন্যই গয়না পছন্দ করতে গিয়েছিলেন নায়িকা।

দীপিকার সঙ্গে রণবীর সিংয়ের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। দীপিকার বাবা-মা নাকি মুম্বাই গিয়ে রণবীরের পরিবারের সঙ্গে দেখাও করেছিলেন। চলতি বছর ৫ জানুয়ারি দীপিকার জন্মদিনেই এই জুটির বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু বিয়ে নিয়ে প্রকাশ্যে এখনও মুখ খোলেননি দীপিকা বা রণবীর।

বলিউডের অনেকেরই ধারনা, অনুষ্কা শর্মা-বিরাট কোহালির মতো গোপনে বিয়ে করবেন এই জুটি। আর তা নাকি চলতি বছরেই। আদৌ তা হয় কিনা, এখন সেটাই দেখার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: