সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ ও যুবদের রক্ষার শপথ- ২০১৮ অনুষ্ঠিত

যুবদের মধ্যে ব্যক্তিত্ব ও নেতৃত্ব সৃষ্টির লক্ষ্য এবং সর্বক্ষেত্রে যুব প্রতিনিধিত্ব প্রতিষ্ঠা করার প্রধান উদ্দেশ্যকে সামনে রেখে সিলেট বিভাগের আত্মকর্মী, যুব সংগঠক ও বাংলাদেশ প্রেমী সৃষ্টিশীল যুবদের সমন্বয়ে এ প্রজন্মের মুক্তিযোদ্ধাদের নিয়ে গঠিত অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক যুব সংগঠন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা’র আয়োজনে সিলেট কল্যাণ সংস্থা’র সার্বিক সহযোগীতায় ২৪ মার্চ শনিবার বিকাল ৪টায় আমাদের চেতনা আমাদের বিশ্বাস’র স্থান সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে “ঘৃণায় নয়, বাঁচো ভালোবাসায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জঙ্গিবাদ, খাদ্যে ফরমালিন মিশ্রণকারী ও সর্বপ্রকার মাদক, জুয়া, সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন অপরাধে যারা যুবদের ব্যবহার করছে তাদেরকে জাতীয়ভাবে রাষ্ট্রদ্রোহী হিসেবে আখ্যায়িত করা এবং এসব অপরাধে সম্পৃক্ত দু®কৃতিকারীদের বিচার আন্তর্জাতিক ট্রাইব্যুনালে করার দাবীতে “বাংলাদেশ ও যুবদের রক্ষার শপথ ২০১৮” শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শপথ অনুষ্ঠান পূর্ববর্তী সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের ভবিষ্যৎ প্রজন্ম ও প্রাণ হচ্ছে যুব সমাজ। এদেরকে কোনভাবেই অপরাধী হিসেবে সম্পৃক্ত করা যাবে না। ভবিষ্যৎ কান্ডারী এই যুব সমাজকে নিজেদের অবস্থানকে চিহ্নিত করে বাংলাদেশের দূত হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সব ধরনের অপরাধ থেকে নিজেকে মুক্ত রাখতে হবে। কোনভাবেই আমরা যুবরা যেন, বিপথগামী না হই। এতে করে আমরাই আমাদের ভবিষ্যতকে নিজের হাতে ধ্বংস করছি। এই ধ্বংস থেকে নিজেদের ভবিষ্যৎ রক্ষায় নিজেদেরকে সচেতনতার এগিয়ে আসতে হবে এবং বাংলাদেশ পরিচালনায় সর্বত্র নিজেদেরকে প্রতিনিধি হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে জাতীয় যুব দিবস ২০১০ এ জাতীয় যুব পুরস্কার শ্রেষ্ঠ যুবসংগঠক পদকপ্রাপ্ত সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা সভাপতি বিভাগীয় আহ্বায়ক কমিটির আহবায়ক মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে, সিলেট মহানগর কমিটির সদস্য সচিব মোঃ আশিক আহমদের পরিচালনায় শুরুতে শপথ অনুষ্ঠান পূর্ববর্তী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় কমিটির সদস্য সচিব হুমায়ুন রশিদ চৌধুরী।

শপথ অনুষ্ঠানের স্বার্থকতা উপস্থাপন করে বক্তব্য রাখেন সিলেট কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার জেলা কমিটির সদস্য সচিব মোঃ সানোয়ার হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা’র উপদেষ্টা নুরুল ইসলাম চৌধুরী, বিভাগীয় আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আলহাজ্জ মুখতার আহমেদ তালুকদার, যুগ্ম সদস্য সচিব আব্দু শহিদ, যুগ্ম সাংগঠনিক সচিব মোঃ আব্দুন নুর, প্রবাসী বিষয়ক সচিব মোঃ বদরুল ইসলাম, বিভাগীয় সমন্বয় সচিব গাজী আলমগীর হোসাইন, প্রচার সচিব ফখরুল আল হাদী, যুগ্ম প্রচার সচিব বিজিত চন্দ, সিলেট জেলা কমিটির আহ্বায়ক মোঃ হাবিবুর রহমান, যুগ্ম আহ্বায়ক মোঃ নাজমুল হুসাইন, মোঃ শামসুল ইসলাম খান, মহসিন উদ্দিন, যুগ্ম সদস্য সচিব আনহার চৌধুরী রাজু, মোঃ আলীম উদ্দিন, সাংগঠনিক সচিব মোঃ মিজানুর রহমান রুমন, যুগ্ম সাংগঠনিক সচিব খালিক নুর, মোঃ কেরামত হোসেন, অর্থ সচিব আরাফাত হোসেন সোহাগ, মহানগর কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল মুকিত, যুগ্ম সদস্য সচিব ইসমত ইবনে ইসহাক, মোহাম্মদ সাজ্জাদ খান, সাংগঠনিক সচিব মোঃ মকবুল চৌধুরী, যুগ্ম সাংগঠনিক সচিব মোঃ শরীফ আহমদ চৌধুরী, প্রচার সচিব মাহফুজ আল গালিব, দপ্তর সচিব শাহীন আহমেদ, ৮নং ওয়ার্ড কমিটির আহ্বায়ক শেখ সাইফুল ইসলাম হিমেল, ছাতক উপজেলা কমিটির আহ্বায়ক আলহাজ্ব জসিম তালুকদার। যুব নেতৃবৃন্দের পক্ষ থেকে মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, আবুল মোছাব্বির, সমীরন দে, মোঃ নিয়াজ কুদ্দুছ খান, শফিকুল ইসলাম শামীম, মোঃ ইব্রাহিম চৌধুরী, মোঃ ফয়জুর রহমান, মোঃ মুনিম আহমদ, মোঃ অলি রহমান চৌধুরী, প্রকৌশলী নাহিয়ান রাহাত, দ্বিজেন্দ্র লাল শর্ম্মা, কামরুল হাসান, মোঃ সাদিকুল ইসলাম, শাহ মোঃ মহসিন, শাহ শামসুদ্দোহা, নারী সংগঠক শারমীন আক্তার শামীমা, শিমলা আক্তার সীমা, নারগিছ আক্তার, আফিয়া আক্তার, শারমিন আক্তার, বেদানা আক্তার, শিক্ষক নাসরিন আক্তার নিপা, পারভীন বেগম, মাজেদা মির্জা, ডালিয়া বেগম, সুমনা বেগম, সুমি বেগম সহ বাংলাদেশ ও যুবদের রক্ষার শপথ অনুষ্ঠানে বাংলাদেশ প্রেমী, সচেতন নাগরিক ও এক-তৃতীয়াংশ যুবদের প্রতিনিধিদের মধ্য থেকে প্রায় ৩ শতাধিক এ প্রজন্মের মুক্তিযোদ্ধা শপথে অংশগ্রহণ করেন। শপথ বাক্য পাঠ করান সংগঠন দ্বয়ের প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয়ভাবে শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত মোঃ এহছানুল হক তাহের। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: