সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ২১ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইদ্রিছ মার্কেটের ব্যবসায়ী আব্দুল হামিদের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে

নগরীর ইদ্রিছ মার্কেটের ব্যবসায়ী আব্দুল হামিদের বিরুদ্ধে একটি মহল অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। শনিবার সিলেট প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অপপ্রচারের বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।

লিখিত বক্তব্যে বিশ^নাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের রহিমপুর গ্রামের বাসিন্দা আব্দুল হামিদ বলেন, সিলেট নগরীর ইদ্রিস মার্কেটে হামিদ এন্টারপ্রাইজ তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। গত কয়েকদিন ধরে সংবাদ মাধ্যমে তাঁর বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। যা মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত।

তিনি বলেন, গোয়াইনঘাট উপজেলার রিপা আক্তার নামের এক মেয়ে সৌদিতে নাকি আটকে আছে, আর এ ঘটনায় আমি নাকি কোনো জবাব দিচ্ছিনা। এরকম নানা কিছু। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের একটি ঐতিহাসিক পদক্ষেপ হিসেবে সম্পূর্ণ বিনা খরচে সৌদি আরবে মহিলাদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। অত্যন্ত দু:খজনক হলে ও সত্য যে গোয়াইনঘাটের পশ্চিম কালীনগড় গ্রামের মুন্না মিয়া নামের এক ব্যক্তির স্ত্রী সরকার অনুমোদিত ঢাকার একটি রিক্রুটিং এজেন্সীর মাধ্যমে সম্পূর্ণ বিনা খরচে সরকারি নিয়মে সৌদি আরব চাকুরীতে গেছেন গত ৮ মার্চ। আমার প্রতিষ্ঠান সে বিষয়টি ঢাকার প্রতিষ্ঠানের অনুমতি ক্রমে প্রসেস করে। এরপর রিপা বেগম সেখানে যান। যাবার পর তার স্বামীসহ আমাদেরকে অবহিত করেছেন সেখানে তিনি ভালোয় ভালোয় পৌছেছেন, কাজে যোগ দিয়েছেন। ভালো আছেন। আমি ব্যবসায়িক কাজে ঢাকায় থাকার সময় কয়েকদিন পূর্বে মুন্না মিয়া ফোন করেন। তখন আমি বলি সিলেটে আসলে আপনি অফিসে আসবেন। কোনো কথা থাকলে শুনবো। এরপর হঠাৎ আমার কাছে খবর যায় সিলেটের দুটি পত্রিকায় গত ২০ মার্চ এ সংক্রান্তে সংবাদ প্রকাশিত হয়েছে। এতে আমার নাম ব্যবহৃত হযেছে। আমার বিরুদ্ধে আপত্তিকর কিছু কথা লিখা হযেছে। সংশ্লিষ্ট প্রতিবেদক আমার সঙ্গে কথাও বলেননি। আমার প্রতিষ্ঠানেও যাননি। এরই মধ্যে গত ২২ মার্চ ঢাকার একটি জাতীয় পত্রিকায় এ ধরণের আরেকটি রিপোর্ট প্রকাশ পায়। মুন্না মিয়াকে আমি বলছি আমার অফিসে আসুন। আমার কাছে না এলে আমার মার্কেট কমিটি আছ্ েকোনো অভিযোগ থাকলে তাদেরকেও বলতে পারেন। অথবা আইন প্রয়োগকারী সংস্থার কাছে আমার বিরুদ্ধে অভিযোগ দিতে পারেন। কিন্তু কোনো কিছু না করে শুধু পত্রিকায় আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করে যাচ্ছেন। এতে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছি। আমার ব্যববসায়িক ক্ষতির উদ্দেশ্যে হয়তো কোনো মহল মুন্না মিয়াকে ব্যবহার করছে।
সংবাদ সম্মেলনে আব্দুল হামিদ বলেন, একজন সিলেটি হিসেবে তাদের কোনো সমস্যা থাকলে আমি মুন্না মিয়ার পরিবারকে সাহায্য করতে প্রস্তুত আছি। কিন্তু অহেতুক আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে বিভ্রান্তি না ছড়ানোর জন্য অনুরোধ জানাচ্ছি। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: