সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১১ মে জেনেভায় সোনম কাপুরের বিয়ে

বিনোদন ডেস্ক:: শোক কাটিয়ে উঠছে বলিউড। শ্রীদেবীর মৃত্যুর শোক কাটিয়ে কাপুর পরিবারও আনন্দে মেতে উঠতে চলেছে সোনম কাপুরের বিয়েকে উপলক্ষ করে। সব আলোচনা ও গুজবকে পেছনে রেখে অবশেষে এই তারকার বিয়ের দিন ধার্য হয়েছে।

সবকিছু ঠিক থাকলে আগামী ১১ মে বিয়ের পিঁড়িতে বসছেন অনিল কাপুরের মেয়ে। পাত্র তারই প্রেমিক আনন্দ আহুজা। দীর্ঘদিন ধরে তাদের বিয়ের কথা শোনা গেলেও এবছরই সেটা সম্পন্ন করে ফেলবেন সোনম। আর বিয়ের সেই অনুষ্ঠানের আয়োজন হচ্ছে জেনেভাতে।

বিয়ের ভেন্যু হিসেবে ভারতের উদয়পুর ও জয়পুরকে ভাবা হয়েছিলো প্রথমে। তবে সোনমের পরিবার ঠিক করেছে সুইজারল্যান্ডের জেনেভাতেই সোনম-আনন্দর চার হাত এক করে দেয়া হবে। হিন্দু রীতি মেনেই বিয়ে হবে। অনুষ্ঠান চলবে দুই দিন আগামী ১১ ও ১২ মে।

এরইমধ্যে তৈরি হয়েছে বলিউড থেকে বিয়েতে উপস্থিত থাকতে পারেন এমন তারকাদের বিশাল এক তালিকা। সোনমের বাবা অনিল কাপুর অতিথিদের জন্য ফ্লাইটের টিকিট বুকিংও দিতে শুরু করেছেন।

এদিকে সবার কৌতূহল ফ্যাশন সচেতন সোনমের বিয়ের পোশাক ডিজাইনের দায়িত্ব কে পাবেন? তার পোশাক সাধারণত ডিজাইন করে থাকেন ভারতের আবু জানি-সন্দীপ খোসলা ও ব্রিটিশ ডিজাইনার টামারা র্যালফ ও মাইকেল রুশো। দেখা যাক, বিয়ের আসরে তাদের মধ্যে কার পোশাক পরেন সোনম।

সোনম আর আনন্দের বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র। দুই পরিবার মিলে এখন আনন্দ আর সোনমের বিয়ে কীভাবে আয়োজন করবে, সেই পরিকল্পনা করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: