সর্বশেষ আপডেট : ১৯ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়ের সম্মান বাঁচাতে গিয়ে বিবস্ত্র হতে হল মাকে!

আন্তর্জাতিক ডেস্ক:: মেয়ের সম্মান বাঁচাতে গিয়ে বখাটেদের হাতে লাঞ্ছিত হয়েছেন এক মা। শুধু তাই নয়; তাকে মারপিটের পর বিবস্ত্রও করে ফেলে দুর্বৃত্তরা। সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের বালুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলছেন, পশ্চিমবঙ্গের হিলি এলাকার পূর্ব রায়নগর গ্রামের তরুণী রিতা মণ্ডলকে (ছদ্মনাম)। অনেকদিন ধরেই স্থানীয় কয়েকজন বখাটে উত্যক্ত করে আসছিল। শুধু উত্যক্ত করাই নয়, কুপ্রস্তাব দেয়ার পাশাপাশি ওই তরুণীর বাড়িতে ঢিল ছোঁড়ারও অভিযোগ উঠে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে, বখাটেদের উৎপাতে বাড়ি থেকে বের হওয়াও বন্ধ হয়ে যায় তার।

পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যম বলছে, গত বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশের দোকানে যায় রিতা। ওই সময় মদ্যপ বখাটেরা পিছু নেয় এবং আবারও তাকে কুপ্রস্তাব দেয়। পরে দৌড়ে বাড়িতে পৌঁছে গেলেও, তাকে বাড়ি পর্যন্ত ধাওয়া করে।

রিতার মা তখন বাইরে বেরিয়ে এসে ঘটনার প্রতিবাদ জানান। কিন্তু বখাটেরা তার সঙ্গে খারাপ আচরণ শুরু করে। তাকে বিবস্ত্র করে মারপিট করে।

রিতার বাবা অনেকদিন আগে মারা গেছেন। তার এক মামা এই ঘটনার খবর পেয়ে ছুটে আসেন। কিন্তু অভিযুক্তরা তার উপরও চড়াও হয়ে মাথা ফাটিয়ে দেয়। পরিস্থিতি বেগতিক দেখে প্রতিবেশিরা ছুটে এসে অভিযুক্তদের আটক করে।

খবর পেয়ে হিলি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে, পিন্টু মোহান্ত ও বাবুসোনা মালি নামের দু’জনকে গ্রেফতার করে। বর্তমানে বালুরঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রিতার মা এবং মামা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: