সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিবের জন্মদিনে আইসিসির শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক:: মেধা, প্রতিভা এবং কর্ম দিয়ে যারা এখনও পর্যন্ত বাংলাদেশকে বিশ্বের দরবারে সবচেয়ে বেশি পরিচিত করেছেন, তাদের মধ্যে অন্যতম ক্রিকেটার সাকিব আল হাসান। টেস্ট ও টি-টোয়েন্টির বর্তমান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের ৩১তম জন্মদিন। ক্রিকেটের উজ্জ্বল এই নক্ষত্রকে জমদিনে শুভেচ্ছা জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসিও।

শুভেচ্ছাবার্তা জানিয়ে আইসিসি টুইট করেছে। ফেসবুকে দেয়া পোস্টে আইসিসি লিখেছে, ১০০৭৪ আন্তর্জাতিক রান, ৪৯৮ আন্তর্জাতিক উইকেট (চলছে) শীর্ষ টেস্ট ও টি-টোয়েন্টির অলরাউন্ডার। শুভ ৩১তম জন্মদিন সাকিব আল হাসান।icc

২০০৬ সালের ৬ আগস্ট জিম্বাবুয়ের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে সাকিব আল হাসানের। একই বছর জিম্বাবুয়ের বিপক্ষেই খুলনায় টি-টোয়েন্টি ও পরের বছর চট্টগ্রামে ভারতের বিপক্ষে টেস্টে অভিষেক হয় তার।

২০০৯ সালে একমাত্র বাংলাদেশি অলরাউন্ডার হিসেবে ওয়ানডে অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষে উঠে আসেন। এরপর টেস্টেও নিজের কার্যকারিতা প্রমাণ করে সেরা অলরাউন্ডারের আসনটি দখল করেন। ২০১৫ সালের জানুয়ারিতে প্রথম ক্রিকেটার হিসেবে ক্রিকেটের তিন বিভাগের সেরা অলরাউন্ডার হন এই ক্রিকেটার।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: