সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শারীরিক সম্পর্কের জন্য ট্রাম্প অর্থ দিতে চাইলেও নেইনি

আন্তর্জাতিক ডেস্ক:: সাবেক মার্কিন প্লেবয় মডেল কারেন ম্যাকডুগাল জানিয়েছেন, বর্তমান প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছিল। এরপর ডোনাল্ড ট্রাম্প তাকে অর্থ দিতে চাইলেও তিনি গ্রহণ করেননি। বৃহস্পতিবার প্রভাবশালী সংবাদ মাধ্যম সিএনএনকে দেওয়া এক সাক্ষাত্কারে ম্যাকডুগাল এই তথ্য জানান।

সিএনএনের অ্যান্ডারসন কুপারকে দেওয়া বিশেষ সাক্ষাত্কারে ম্যাকডুগাল বলেন, ট্রাম্প এবং আমি কয়েকবার শারীরিক সম্পর্কে মিলিত হই। কিন্তু প্রথমবার মিলিত হওয়ার পরই ট্রাম্প আমাকে টাকা দিতে চান। তখন আমি তাকে বলি, আমি সেই ধরনের মেয়ে নই। তখন ট্রাম্প বলেন, ‘ও তুমি তাহলে তো বিশেষ কিছু’। এরপরও আমরা শারীরিক সম্পর্ক করি বিভিন্ন স্থানে। ম্যাকডুগাল ট্রাম্পের সঙ্গে এই সম্পর্কের জন্য ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

তবে মেলানিয়া ট্রাম্পের মুখপাত্র এই বিষয়ে কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন। গত সপ্তাহে ম্যাকডুগাল তার সঙ্গে করা সম্পর্কের বিষয়ে চুপ থাকতে একটি চুক্তি বাতিলে আদালতে মামলা দায়ের করেন। এরপর প্রথম এই ধরনের সাক্ষাত্কার দিলেন। হোয়াইট হাউস বলেছে, প্রেসিডেন্ট ট্রাম্প এই ধরনের সম্পর্কের কথা অস্বীকার করেছেন। ম্যাকডুগাল নির্বাচনে ট্রাম্পকে ভোট দিয়েছেন বলেও জানিয়েছেন।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: