সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার সমিতি সিলেটের বার্ষিক সাধারণ সভা

ডেস্ক রিপোর্ট:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, মৌলভীবাজার সমিতি সিলেটের আজীবন সদস্য আরিফুল হক চৌধুরী বলেছেন, আমি আমৃত্যু এই সিলেটবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই। সিলেট নগরীর উন্নয়নে বিগত দিনের ন্যায় আগামীতেও আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। এ ব্যাপারে সিলেট অবস্থানরত মৌলভীবাজারবাসীসহ তিনি নগরবাসীর সহযোগিতা কামনা করেন।

তিনি গত ২২ মার্চ বৃহস্পতিবার, রাতে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীদের প্রাণের সংগঠন মৌলভীবাজার সমিতি, সিলেট- এর বার্ষিক সাধারণ সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েকের সভাপতিত্বে ও কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ সিকন্দর আলীর পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিজ মাহবুবুর রহমান। পবিত্র গীতা পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জন দেব।

সমিতির বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক মোঃ রুস্তম খান। ২০১৭ সালের আয়-ব্যয়ের হিসাব এবং ২০১৮ সালের প্রস্তাবিত বাজেট পেশ করেন সমিতির কোষাধ্যক্ষ মোঃ আলীম উদ্দিন মান্নান।

বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা ডাঃ আজিজুর রহমান, এডভোকেট আব্দুল খালিক, জামিল আহমদ চৌধুরী, এম.এ গনি, কাওছার আহমদ হায়দরী, সহ-সভাপতি প্রফেসর ড. সৈয়দ আশরাফুর রহমান, যুগ্ম সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌস, ক্রীড়া সম্পাদক মোঃ বদরুল হোসেন খান কামরান, আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা এম.এ মতিন, হাবিব আল নুর রাসেল, মাওলানা ফিরোজ উদ্দিন, চন্দন দাশ, মোঃ আবুল হোসেন, মোহাম্মদ আলী, ঈমাম উদ্দিন কামাল, আব্দুল হাদি তুহিন, মাওলানা মাহবুবুর রহমান, মাসুম আহমদ চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মৌলভীবাজার সমিতি শিক্ষা ট্রাস্টে ১০ হাজার টাকা করে অনুদান প্রদানের ঘোষণা দেন দেওয়ান তৌফিক মজিদ লায়েক, মোঃ রুস্তম খান, ডাঃ আজিজুর রহমান, কাওছার আহমদ হায়দরী, এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, নূরুল হক সোহেল, সৈয়দ মহসিন হোসেন, মোহাম্মদ মফিক আলী, হাবিব আল-নূর রাসেল, ঈমাম উদ্দিন কামাল, আব্দুল ফাত্তাহ ফারুকী, আব্দুল হক। এছাড়াও ৫ হাজার টাকা করে অনুদান প্রদানের ঘোষণা দেন চন্দন চন্দ্র দাশ ও মোঃ আবুল হোসেন। সাধারণ সভায় গঠনতন্ত্র সংশোধন সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: