সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাফের কিশোরীদের নিয়েই হংকংগামী দল

স্পোর্টস ডেস্ক:: যে কিশোরীরা গত ডিসেম্বরে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জন করেছিল, তাদের নিয়েই হংকংগামী দল তৈরি করেছেন নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন। ২৮ মার্চ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল যাচ্ছে হংকং জকি বালিকা আন্তর্জাতিক আমন্ত্রণমূলক ফুটবল টুর্নামেন্টে অংশ নিতে।

এটাই হবে নতুন বছরে নারী ফুটবলে বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নেয়া। যেখানে বাংলাদেশ ও স্বাগতিক হংকং ছাড়া অন্য দুই দেশ হচ্ছে ইরান ও মালয়েশিয়া। প্রথমে টুর্নামেন্টে ছিল চাইনিজ তাইপে। দেশটি নাম প্রত্যাহার করায় নতুন করে অন্তর্ভূক্ত হয়েছে মালয়েশিয়া।

চারটি দল হওয়ায় টুর্নামেন্ট হবে রাউন্ড রবিন লিগ ভিত্তিতে। একে অন্যের বিরুদ্ধে খেলার পর পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা দলটি হবে চ্যাম্পিয়ন। বাংলাদেশের প্রথম ম্যাচ ৩০ মার্চ মালয়েশিয়ার বিরুদ্ধে। ৩১ মার্চ ইরানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ এবং হংকংয়ের বিরুদ্ধে শেষ ম্যাচ ১ এপ্রিল।

ডিসেম্বরে সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে যে ২৩ ফুটবলার ছিলেন দলে, তাদের মধ্যে থেকেই ২০ জন নিয়ে হংকং যাচ্ছেন কোচ গোলাম রব্বানী ছোটন। সাফের ৩ গোলরক্ষকের মধ্যে বাদ পড়েছেন সাগরিকা। বয়সের কারণে দলে নেই মারজিয়া। অসুস্থতার কারণে বাদ পড়েছেন পারভীন সুলতানা।

হংকংগামী দলে থাকছেন ২ গোলরক্ষক মাহমুদা আক্তার ও রুপনা চাকমা। রক্ষণভাগে আঁখি খাতুন, নিলুফা ইয়াসমিন নিলা, অনাই মগিনি, নাজমা, দিপা খাতুন, রুমি আক্তার ও রুনা আক্তার। মধ্যমাঠে আছেন মারিয়া মান্দা, মনিকা চাকমা, লাবনি আক্তার, তহুরা খাতুন, মনি আক্তার, শামসুন্নাহার ও সোহাগি কিসকু। দলের চার ফরোয়ার্ড হচ্ছেন-ঋতুপর্ণা চাকমা, সাজেদা খাতুন, অনুচিং মগিনি ও শামসুন্নাহার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: