সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৭ সেকেন্ড আগে
সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাশরাফি-সাকিবের মাথায় স্নেহের পরশ প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রিকেটপ্রেমের কথা সবারই জানা। টাইগারদের সব সময় খোঁজ-খবর রাখেন তিনি। শুধু খোঁজ-খবর রাখেন বললে ভুল হবে, অনেকবারই প্রধানমন্ত্রীর স্নেহ-ভালোবাসায় সিক্ত হয়েছেন মাশরাফি-সাকিবরা। আরও একবার এমন এক দৃশ্য দেখা গেল স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে। মাতৃস্নেহে বাংলাদেশ দলের দুই অধিনায়কের মাথায় হাত বুলিয়ে দিলেন বঙ্গবন্ধু-কন্যা।

বৃহস্পতিবার (২২ মার্চ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আমন্ত্রিত অতিথি হয়ে গিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেটের উন্নতির দুই চালিকাশক্তি-ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তারা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁর সঙ্গে কথা বলেছেন। এ সময় মাশরাফি ও সাকিবের মাথায় আলাদাভাবে হাত বুলিয়ে দিতে দেখা যায় বঙ্গবন্ধু-কন্যাকে। তিনি তাদের সাহস দিয়ে বলেন, ‘একবার হেরেছো, আবার ভালো করবে।’

প্রসঙ্গত, নিদাহাস ট্রফির ফাইনালে দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়েও ভারতের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় বাংলাদেশের। সেটা নিয়ে মন খারাপ না করতেই মাশরাফি-সাকিবদের এভাবে অনুপ্রাণিত করলেন প্রধানমন্ত্রী।

সংবর্ধনা অনুষ্ঠানে মাশরাফি-সাকিব ছাড়াও এসএ গেমসের স্বর্ণজয়ী মাবিয়া আক্তার সীমান্ত ও সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা দলের অধিনায়ক মারিয়া মান্ডা উপস্থিত ছিলেন। তাদেরও ভালো করার উৎসাহ দিয়েছেন প্রধানমন্ত্রী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: