সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসিকে ঘিরেই আর্জেন্টিনার পরিকল্পনা

স্পোর্টস ডেস্ক::
রাশিয়া বিশ্বকাপে সাফল্য পেতে দলের সেরা তারকাকে ঘিরেই পরিকল্পনা সাজাচ্ছে আর্জেন্টিনা। এতে পুরো দলকে এক সুতোয় সাজাতে ছক কষছেন আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলি।

তার ইচ্ছা, আর্জেন্টিনা দল হবে মেসিকে ঘিরে। বিশ্বকাপের প্রস্তুতি থেকে পরিকল্পনা সব ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে বার্সেলোনা তারকার সঙ্গে সবার মানিয়ে নেওয়া নিয়ে।

বার্সেলোনার হয়ে অসংখ্য শিরোপা জিতলেও জাতীয় দলের হয়ে বড় কোন সাফল্য নেই মেসির। ২০১৪ সালে ফাইনালে পৌছেও শিরোপা হাতছাড়া হয়েছে। কোপা আমেরিকার ফাইনালে ‍দুইবার গিয়েও শেষ মুকুটটি নিতে পারা মেসি এবার মুখিয়ে আছেন রাশিয়া বিশ্বকাপের দিকে।

বাংলাদেশ সময় শুক্রবার রাত পৌনে দু্ইটায় ইতালির মুখোমুখি হওয়ার আগে মেসিকে ঘিরে পরিকল্পনা সাজানোর কথা বলেন আর্জেন্টিনা কোচ। “প্রতিবার সে আগের চেয়ে আরও ভালো খেলে। আমার জন্য এটাই শিরোনাম-এটা মেসির দল। আমাদের দেখতে হবে, আমাদের ফরম্যাটে কোন খেলোয়াড়রা মেসির সঙ্গে বেশি মানিয়ে যায়।”

কোচ জানান, মেসিকে কেন্দ্রে রেখে পরিকল্পনা সাজানো হয়েছে আর্জেন্টিনা দলে। তাই অনুশীলন, প্রস্তুতি এবং তার কাছে-দূরে থাকা প্রতিটি খেলোয়াড়ের সঙ্গে তার সংযোগ স্থাপন করা নিয়ে মেসিকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: