সর্বশেষ আপডেট : ৪ সেকেন্ড আগে
সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানের প্রেতাত্মারা বাংলাদেশের অগ্রযাত্রা দেখতে পারেনা: হানিফ

নিউজ ডেস্ক::
“দেশ উন্নয়নশীল হয়নি, উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ নেতাদের” বিএনপির এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে এটা তাদের সহ্য হচ্ছে না। যারা পাকিস্তানের প্রেতাত্মা তারা বাংলাদেশের অগ্রযাত্রা দেখতে পারেনা।

হানিফ বলেন, বিএনপি নেতাকর্মীদের কথা শুনে মনে হচ্ছে বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রা তাদের গাত্রদাহ হচ্ছে। বিশ্ব যখন বাংলাদেশের উন্নয়নকে স্বীকার করছে তখন বিএনপি নেতাকর্মীরা মনের কষ্ট থেকে এসব বক্তব্য দিচ্ছেন।

আজ শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)’র দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সরকার আদালতের উপর হস্তক্ষেপ করছে ব্যারিষ্টার মওদুদ আহমেদের এমন মন্তব্য প্রসঙ্গে এসময় হানিফ বলেন, মওদুদ সাহেব একজন প্রখ্যাত আইনজীবী হিসেবেই শুধু নয়, একজন প্রখ্যাত প্রতারক হিসেবেও পরিচিত। একজন মৃত ব্যাক্তির নামে তার স্বাক্ষর জালিয়াতি করে মওদুদ বাড়ী দখল করেছিলেন। পরে আদালতের রায়ে তিনি বাড়ী থেকে উচ্ছেদ হন। এই ধরনের প্রতারকদের কাছ থেকে প্রতারণার কথাই শোনা যায়। আওয়ামীলীগ বা বর্তমান সরকার কখনোই আদালতের কাজে হস্তক্ষেপ করেনি। তথ্য-প্রমাণের ভিত্তিতেই বেগম খালেদা জিয়াকে আদালত কারাদণ্ড দিয়েছেন।

পরে স্বাধীনতা শিক্ষক পরিষদ জাতীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু স্বাশিপ’র সম্মেলনের উদ্বোধন করনে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব-উল-আলম হানিফ।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, স্বাশিপ’র কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক উপাধ্যক্ষ আব্দুস সাত্তার প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: