সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবা, আমি তোমার খারাপ ছেলে না

নিউজ ডেস্ক:
বাবার ওপর বুক ভরা অভিমান নিয়ে আত্মহত্যা করেছেন ফাহিম আহাম্মেদ (২১) নামের এক যুবক। তার বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে। আত্মহত্যা করার আগে বাবাকে উদ্দেশ্য করে আবেগময় ভাষায় সুইসাইড নোট লিখে গেছেন তিনি। সেখানে তিনি নিজেকে ভালো ছেলে বলে দাবি করেছেন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতী গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ফাহিম আহম্মেদ ওই এলাকার তাঁত ব্যবসায়ী হাজী ফজল প্রামানিকের ছেলে।

বেলকুচি থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, দুপুরের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায় ফাহিম। সন্ধ্যার পরও ঘুম থেকে না ওঠায় দরজা ভেঙে ঘরে ঢুকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্বজনেরা। খবর পেয়ে পুলিশ আসে। তারা ফাহিমের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

ওসি আরও জানান, তারা বাবাকে উদ্দেশ্য করে লেখা ফাহিমের একটি সুইসাইড নোট উদ্ধার করেছেন। সেখানে লেখা আছে:‘বাবা আমি তোমার খারাপ ছেলে না। রাগ একটু কমাও, সবার কথা ভাবো, আর মনের কথা বোঝার চেষ্টা করো। আমি আর তোমার কোনো ক্ষতি করবো না প্রমিজ। তোমার অনেক টাকা নষ্ট করেছি মাফ করে দিও।’

তবে এই আত্মহত্যার সুনির্দিষ্ট কোনো কারণ এখনও জানা যায়নি। তবে সুইসাইড নোট থেকে এটা স্পষ্ট, বাবার ওপর অভিমান করেই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন এই যুবক।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: