সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মাটির প্রজার দেশে’ নিয়ে তাদের মন্তব্য

বিনোদন ডেস্ক::
ভিন্ন ধারার গল্পের ছবি ‘মাটির প্রজার দেশে’ মুক্তি পেয়েছে। শুক্রবার (২৩ মার্চ) দেশের ৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। এগুলো হলো- ঢাকার স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাস এবং রাজশাহীর উপহার সিনেমা হল।

‘মাটির প্রজার দেশে’ পরিচালনা করেছেন তরুণ নির্মাতা বিজন ইমতিয়াজ। গল্প এবং চিত্রনাট্যও লিখেছেন তিনি নিজেই। প্রযোজনা করেছেন আরিফুর রহমান। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মাহমুদুর অনিন্দ্য। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, রোকেয়া প্রাচী, কচি খন্দকার, শিউলি আক্তার, চিন্ময়ী গুপ্তা, রমিজ রাজু, আবদুল্লাহ রানা, মনির আহমেদ শাকিল, রিকিতা নন্দিনী শিমু প্রমুখ।

মাত্র তিনটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও ছবিটির প্রতি দর্শকের আগ্রহ দেখা যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অনেকেই ‘মাটির প্রজার দেশে’ দেখার জন্য আগ্রহ প্রকাশ করছেন। অন্যদিকে সিনেমা সংশ্লিষ্ট অনেকেই এই ছবির প্রতি শুভকামনা জানিয়েছেন।

এর মধ্যে নির্মাতা আবু শাহেদ ইমন বলেন, ‘মাটির প্রজার দেশে’ সেই চলচ্চিত্র, যেটা গত দু’তিন বছর ধরে বিশ্বের বিভিন্ন দেশে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছে। শুধু প্রতিনিধিত্বই নয়, বিভিন্ন সম্মাননাও অর্জন করে এনেছে। আমাদের দেশে স্বাধীন ধারার ছবিগুলোর জন্য পৃষ্ঠপোষকতার অভাব রয়েছে জানি। তারপরও নির্মাতা-প্রযোজক অনেক কষ্ট করে ছবিটি বানিয়েছেন। এখন আপনাদের একান্ত সহযোগিতা প্রয়োজন। সবাই হলে গিয়ে ছবিটি দেখবেন।

‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম বলেন, বিজন ইমতিয়াজের প্রথম ছবি ‘মাটির প্রজার দেশে’। ছবিটি বিশ্বের বিভিন্ন দেশে সম্মাননা পেয়েছে। আপনারা সিনেমা হলে গিয়ে ছবিটি দেখবেন। আশা করি আপনাদের ভালো লাগবে।

গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বলেন, আমি ‘মাটির প্রজার দেশে’ ছবির সাফল্য কামনা করি এবং দর্শকদের আহ্বান জানাই, ছবিটি হলে গিয়ে দেখার। ছবিটা ভালো লাগলে অন্যদেরকেও বলেন দেখার জন্য।

দেখুন ‘মাটির প্রজার দেশে’র ট্রেলার:




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: