সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফুটবল মাতাতে আসছেন উসাইন বোল্ট

স্পোর্টস ডেস্ক::
অ্যাথলেটিকস ট্র্যাক কাপানোর পর এবার ফুটবল মাতাতে আসছেন কিংবদন্তী স্প্রিন্টার উসাইন বোল্ট। ফুটবল ক্যারিয়ার গড়ার দীর্ঘ দিনের স্বপ্ন পুরণের লক্ষ্যে এই অ্যাথলেটিকস তারকা আজ থেকে বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে নামছেন অনুশীলনে। জার্মান ক্লাবটির পক্ষ থেকে এ ঘোষনা দেয়া হয়েছে।

এক টুইট বার্তায় জার্মান লীগের ক্লাবটি বলেছে,‘ বোল্ট আসছেন’। নিজের অফিসিয়াল একাউন্টে জ্যামাইকান এই ৩১ বছর বয়সী গতি দানব লিখেছেন,‘ বিভিবি, শুক্রবারের জন্য প্রস্তুত হোন।’

বোল্ট ও ডর্টমুন্ডের যৌথ প্রযোজনায় এই প্রচারনামুলক ইভেন্টটির পৃষ্ঠপোষকতা করছে আন্তর্জাতিক ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান পুমা। শুক্রবার স্থানীয় সময় ১০টা ৩০ মিনিটে শুরু হবে এই অনুশীলন। যেটি জনগণের জন্য থাকবে উন্মুক্ত। এটি নিয়ে গণমাধ্যমে ব্যাপক আগ্রহের সৃস্টি হবে বলে আশা করা হচ্ছে।

১০০ ও ২০০ মিটার স্প্রিন্টে বিশ্ব রেকর্ডের মালিক বোল্ট গত জানুয়ারিতেই ঘোষণা দিয়েছিলেন যে আসন্ন আন্তর্জাতিক বিরতির সময় তিনি ডর্টমুন্ডে ফুটবল অনুশীলন করবেন।

গত বছর অ্যাথলেটিকস থেকে অবসর গ্রহনের পর থেকেই বোল্ট কোন রকম রাখঢাক না রেখেই জানিয়ে আসছেন তার ফুটবলার হিসেবে ক্যারিয়ার গড়ার স্বপ্নের কথা। আগামী ১০ জুন তহবিল সংগ্রহের জন্য একটি চ্যারিটি ফুটবল ম্যাচে অংশগ্রহন করার কথা রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্ত উসাইন বোল্টের। ম্যাচে তার প্রতিপক্ষ দলের নেতৃত্ব দেবেন জনপ্রিয় ব্রিটিশ পপ তারকা রবি উইলিয়ামস।

অলিম্পিকের আটটি স্বর্ন পদক বিজয়ী বোল্ট ওই ম্যাচে সকার এইড বিশ্ব একাদশের নেতৃত্ব দিবেন। জাতিসংঘের শিশু তহবিল ইউনিসেফের জন্য অর্থ সংগ্রহের লক্ষ্যে এই চ্যারিটি ফুটবল ম্যাচটির আয়োজন করা হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: