সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাম্পের যৌন কেলেঙ্কারী: মেলানিয়ার কাছে ক্ষমা চাইলেন ক্যারেন

আন্তর্জাতিক ডেস্ক::
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ১০ মাসের সম্পর্ক এবং শারীরিক ঘনিষ্ঠতার বিষয়টি স্বীকার করে নিয়ে, ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের কাছে ক্ষমা চেয়েছেন সাবেক প্লেবয় মডেল ক্যারেন ম্যাকডোগাল। তিনি জানান, প্রথমবার যৌন সম্পর্ক করার পর তাকে টাকা দিতে চেয়েছিলেন ট্রাম্প।

বৃহস্পতিবার সম্প্রচারিত সিএনএনকে দেয়া এক সাক্ষাৎকারে ক্যারেন বলেন, ২০০৬ সালে বেভারলি হিলস এর একটি বাংলোতে প্রথমবার ঘনিষ্ঠ হওয়ার পর তাকে টাকা দিতে চেয়েছিলেন ট্রাম্প।

তিনি বলেন, ‘ঘনিষ্ঠ হওয়ার পর, তিনি আমাকে টাকা দিতে চেয়েছিলেন। আমি বুঝতে পারছিলাম না যে আমার ওই টাকা নেয়া উচিত কিনা। কিন্তু আমি তার দিকে তাকিয়ে বললাম, আমি ওই ধরনের মেয়ে নই।’

তবে ট্রাম্পকে ‘মনোমুগ্ধকর’ এবং ‘মিষ্টি’ স্বভাবের উল্লেখ করে তিনি বলেন, ‘সেদিন আমি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছিলাম। আর কোনোদিন তার সঙ্গে দেখা না করারও সিদ্ধান্ত নিয়েছিলাম।’ যদিও পরবর্তীতে আবারও ট্রাম্পের সঙ্গে ডেটে যাওয়ার কথা জানান ক্যারেন।

তাদের সেই সম্পর্ক ১০ মাস স্থায়ী ছিল বলে জানান ক্যারেন। ২০০৭ সালের এপ্রিলে সম্পর্কের ইতি টানার আগে ‘বেশ কয়েকবার’ ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কের কথাও জানান ক্যারেন।

তাদের সেই সম্পর্ক ‘সত্যিকারের’ ছিল বলেও জানান সাবেক এই প্লেবয় মডেল।দীর্ঘদিন পর সেই সম্পর্কের কথা প্রকাশ্যে এনে ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার কাছে ক্ষমা চেয়ে ক্যারেন বলেন, ‘দুঃখিত ছাড়া আমার আর কি-ই বা বলার থাকতে পারে? আমার নিজেরই সচেতন হওয়া উচিত ছিল।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: