সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে প্রবাসীর ভূমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্রীসহ ৭জন আহত: আটক ১

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী মোশাহীদ খানের ভূমি জবরদখল করাকে কেন্দ্র করে দখলদার প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্রী ও মহিলাসহ ৭জন আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউপির শশারকান্দি গ্রামে ঘটনাটি ঘটে।
আহতরা হলেন, রুজি বেগম(৪৫) বিউটি বেগম(৪০), সুজন খান (৫৫), তাহের খান, তানভির খান, স্কুল ছাত্রী তানিয়া বেগম, ও মিলি বেগম। তানিয়া ও মিলি গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম এবং নবম শ্রেণীর ছাত্রী। ঘটনার পর একারাই গ্রামের মৃত আব্দুল মুতলিবের ছেলে নজির মিয়া নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত বুধবার রাতে উপজেলার গোয়ালাবাজার ইউপির শাশারকান্দি গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মৃত মছব্বির খানের ছেলে মোশাহীদ খানের ভূমি জবর দখল করে বাশের খুটি ও পিলার দিয়ে দখল নেয় একই গ্রামের মৃত এলাইছ মিয়ার ছেলে খোকন, রিপন, শিপন, মিজান, রাসেল গংরা। গতকাল বৃহস্পতিবার সকালে মোশাহীদ খানের স্বজনরা দখলকৃত ভূমি থেকে বাশ সহ পিলার গুলো অপসারন করে পেলে। খবর পেয়ে দখলকারী এলাইছ মিয়ার ছেলে খোকন, রিপন, শিপন, মিজান, রাসেল গংরা ব্যাপক সংখ্যক লোকজন সমবেত হয়ে অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে প্রবাসী মোশাহীদ খানের বাড়িতে অর্তকিত হামলা চালায়। তাদের হামলায় গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে বাড়ি ফেরার সময় স্কুল ছাত্রী তানিয়া বেগম, মিলি বেগম, মোশাহীদ খানের মা ও চাচী রুজি বেগম(৪৫) বিউটি বেগম(৪০), ভাতিজা সুজন খান, তারেক খান, ও তানভীর খান আহত হয়। এ সময় হামলাকারীরা মোশাহীদ খানের বসত ঘরে হামলা চালিয়ে কাচের জানালা সহ বিভিন্ন জিনিস ভাংচুর করে।
গুরুতর আহত ৩জনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ও বাকিদেরকে বালাগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।
মিজান গংদের কারো সাথে অনেক চেষ্ঠা করেও কথা বলা সম্ভব হয়নি।

আহত সুজন খান বলেন, খোকন, রিপন, শিপন, মিজান, রাসেল গংরা অণ্যায় ভাবে আমার চাচার জমি দখল করায় তাতে আমরা বাধা দেয়ায় বাড়িতে এসে অর্থকিত হামলা চালিয়ে আমাদেরকে আহত করে। এ সময় তারা ৫ রাউন্ড বন্দুকের গুলি ছুরে। আমার মামলা করার প্রস্তুতি নিচ্ছি।
ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনার স্থান পরির্দশন করেছি। ঘটনাস্থল থেকে একজরকে আটক করা হয়েছে। শুনেছি কে বা কারা নাকি গুলি ছুরেছে। কেউ এখনও অভিযোগ দেয়নি ঘটনাটি তদন্তপূর্বক ব্যবস্থ া গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: