সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসামনীনগরে ডাকাতি চেষ্ঠাকালে আটক এক, পুলিশের বাসায় চুরি

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে ডাকাতি চেষ্ঠাকালে লিকসন মিয়া(৩১) নামের ব্যক্তিকে গণধোলাইয়ের পর পুলিশের নিকট সোপর্দ করেছে জনতা। গত বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটে উপজেলার তাজপুর ইউপির সিলমানপুর গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার রাত দেড়টার দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল উপজেলার সিলমানপুর গ্রামের হাজী শওকত আলীর বাড়িতে ডাকাতির উদ্যোশে সীমানা প্রাচীরের তালা ভাংতে শুরু করে। এ সময় গ্রামের স্থানীয় দুই যুবক সিলেটের থেকে বাড়ি আসার পথে শওকত আলীর বাড়ির সামনে থাকা ডাকাতদের চ্যালেঞ্জ করেন তারা। দুই ভাগে বিভক্ত থাকা ডাকাত দলের সদস্যরা এক পর্যায়ে পালানোর চেষ্ঠাকালে লিকসন মিয়াকে তারা ধরে ফেলেন। ডাকাত ডাকাত বলে যুবকরা চিৎকার করলে গ্রামবাসীরা জড়ো হয়ে আটককৃত লিকসনকে গণধোলাই দিয়ে ওসমানীনগর থানা পুলিশের নিকট সোপর্দ করেন।

এদিকে গত বুধবার দিবাগত গভীর রাতে ওসমানীনগর থানার সাবেক এসআই ও বর্তমান গোলাপগঞ্জ-বিয়ানিবাজার কোর্টের এসআই শেখ রকিবুল ইসলামের উপজেলার গোয়ালাবাজারস্থ ছালেক মঞ্জিলের বাসায় এক চুরির ঘটনা ঘটে।

এসআই শেখ রাকিবুল ইসলাম জানান, তার বসত ঘরের পেছনের দরজা ভেঙ্গে চুরেরা ঘরের মধ্যে প্রবেশ করে চেতনানাশক স্প্রে ছিটিয়ে দেয় সে কারণে তিনি সহ ঘরের সবাই অচেতন হয়ে যান। এর পর ঘরে থাকা একটি ল্যাপটপ ও ২টি মোবাইল ফোন সহ কিছু মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায় চুরেরা।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ডাকাত আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আহত ডাকাতকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: