সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচনের বাহিরে রাখতে সাবেক প্রধানমন্ত্রীকে মিথ্যা অভিযোগে জেলে দেয়া হয়েছে – অধ্যক্ষ মাওলানা মো. ইসহাক

মৌলভীবাজার প্রতিনিধি:: খেলাফত মজলিসের কেন্দ্রীয় আমীর ২০ দলীয় ঐক্য জোটের অন্যতম নেতা অধ্যক্ষ মাওলানা মো. ইসহাক বলেছেন সরকার দেশে উন্নয়নের প্রচার করলেও বাস্থবে গুম, খুন ও ধর্ষণের রাজ্যে পরিণত হয়েছে। উন্নয়নশীল দেশ বলে সরকার যে বুলি আওড়াচ্ছে আসলে দেশে অশান্তি নৈরাজ্য প্রতিষ্ঠা হয়েছে। নির্বাচনের বাহিরে রাখতে দেশের দুই দুই বারের সাবেক প্রধানমন্ত্রীকে মিথ্যা অভিযোগে জেলে দেয়া হয়েছে। হাজার হাজার কোটি টাকা সরকারের প্রশ্রয়ে লোটপাট হলেও সরকার নিরব ভূমিকা পালন করছে। উপরুন্তু দুই কোটি টাকা আত্মসাতের কথা বলা হয়েছে সে টাকা ব্যংকেই পড়ে পছে। এ টাকা দুই কোটি থেকে বেড়ে ৬ কোটিতে পরিণত হয়েছে।

তিনি নির্বাচন কমিশন নিয়ে বলেন, বর্তমান নির্বাচন কমিশন সরকারের তল্পিবাহক। এরা সরকারের এজেন্ডা বাস্তবায়নে ব্যস্থ। তাদের অধিনে জনগনের আস্থার প্রতিফলন হবে না। বৃহস্পতিবার বিকালে মৌলভীবাজার খেলাফত মজলিসের উদ্যোগে শহরের পৌর মিনি বাসস্টেন্ডে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খেলাফত মজলিসের মৌলভীবাজার শহর শাখার সভাপতি সৈয়দ মুজাদ্দিদ আলীর সভাপতিত্বে আয়োজিত জনসমাবেশে বিশেষ অতিথি ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্নমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, যুক্তরাজ্য খেলাফত মজলিসের সহসভাপতি শায়খ হাসান নূরী চৌধুরী, কেন্দ্রীয় সহপ্রশিক্ষণ সম্পাদক অধ্যক্ষ শামছুজ্জামান চৌধুরী, জেলা সহসাধারণ সম্পাদক আব্দুল খালিক, আরবআমীরাতের দায়িত্বশীল মাওলানা আব্দুশ শহিদ জহির, সদর দক্ষিনের সভাপতি মাওলানা শিব্বির আহমদ, রাজনগর উপজেলা সভাপতি মাওলানা ফখরুল ইসলাম প্রমুখ।

খেলাফত মজলিসের সাংগঠনিক মাস উপলক্ষে আয়োজিত এই জনসমাবেশে দলের আমীর অধ্যক্ষ মাওলানা মো. ইসহাক আরো বলেন, ডিসেম্বরেই নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। ২০ দলীয় জোট নির্বাচনের অংশ নিলে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে খেলাফত মজলিস প্রার্থী দেবে। এআসনে দলের মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক মাওলানা আহমদ বিলালকে কাজ করার জন্য নির্দেশ দিয়েছি। জোটের নেতার সঙ্গে আমার কথা হয়েছে। আমরা যে আসনগুলো চেয়েছি এরমধ্যে মৌলভীবাজার-৩ অন্যতম। এ আসনে জোটের প্রধান দল বিএনপির যে প্রার্থী রয়েছেন জোট ক্ষমতায় আসলে তাকে মন্ত্রী করা হবে। তাদের টেনশনের কোন কারণ নেই।

আমীরে মজলিস এসময় বলেন, সরকার পুলিশের মাধ্যমে বিরোধী দলের নেতাকর্মীদের প্রতিদিনই জেলে ঢুকাচ্ছে। বিরোধী দলের কাউকে মিছিল মিটিং এমনকি নিরব মানববন্ধনও করতে দিচ্ছেনা। এটা কিসের উন্নয়ন? যে উন্নয়নশীল দেশে মানুষ স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারে না।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: