সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে মাদকের কুফল এবং জঙ্গী বিরোধী প্রচারনা বিষয়ে র‌্যালি ও সভা

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মাদকের কুফল এবং জঙ্গী বিরোধী প্রচারনা বিষয়ে শ্রীমঙ্গলে ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, শ্রীমঙ্গল সেক্টর, উত্তর-পূর্ব রিজিয়ন, সরাইল এর আয়োজনে এক গণসচেতনামূলক বিশাল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিতে বিভিন্ন স্কুল ও মাদ্রাসার বিপুল সংখ্যক শিক্ষার্থীরা অংশ নেয়।

বৃহস্পতিবার (২২ মার্চ) সকালে বর্ডার গার্ড পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে র‌্যালিটির উদ্বোধন করেন বিজিবি’র শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্ণেল মো. জাহিদ হোসেন। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় বিদ্যালয় প্রাঙ্গণে শেষ হয়।

র‌্যালি শেষে বাংলাদেশের এলডিসি স্ট্যাটাস থেকে উত্তরণ উপলক্ষে “বিশেষ সপ্তাহ’’ উদযাপন করা হয় এবং মাদকের কুফল এবং জঙ্গী বিরোধী প্রচারনা বিষয়ে গণসচেতনামূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় লে. কর্ণেল আব্দুল্লাহ আল মোমেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজিবি’র শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্ণেল মো. জাহিদ হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, দৈনিক খোলাচিঠির সম্পাদক সরফরাজ আলী বাবুল, বর্ডার গার্ড পাবলিক উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, বর্ডার গার্ড পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মইন উদ্দীন আহমেদ, সিনিয়র শিক্ষক মো. ইউসুফ প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: