সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার মাহমুদউল্লাহর লাথি নিয়ে সমালোচনা ভারতীয় গণমাধ্যমে

স্পোর্টস ডেস্ক:: বিতর্ক যেন পিছুই ছাড়ছে না বাংলাদেশের। নিদাহাস ট্রফিতে ভালো খেলে যেন প্রতিপক্ষের চক্ষুশূলে পরিণত হয়েছে টাইগাররা। খুঁটিয়ে খুঁটিয়ে তাদের দোষগুলো বের করে আনছে শ্রীলঙ্কা আর ভারতের গণমাধ্যম। ভারতের সংবাদপত্র ‘এবেলা’ এবার তুলে এনেছে মাহমুদউল্লাহ রিয়াদের এক লাথির ভিডিও। ফাইনালে ভারতের বিপক্ষে ম্যাচে রানআউট হয়ে যাওয়ার পর ড্রেসিংরুমে ফেরার পথে রেলিংয়ে লাথি মারতে দেখা যায় অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে।

বাংলাদেশের ‘নাগিন ড্যান্স’ উদযাপন নিয়ে সরগরম ক্রিকেট দুনিয়া। শ্রীলঙ্কার বিপক্ষে অঘোষিত ফাইনালের শেষ ওভারে আম্পায়ারদের নির্লজ্জ পক্ষপাতিত্বের প্রতিবাদ করেছিলেন অধিনায়ক সাকিব আল হাসান। মাঠ থেকে বেরিয়ে আসতে বলেছিলেন ব্যাটসম্যানদের। সেটি নিয়ে সে কি সমালোচনা!

এরপর ড্রেসিংরুমে উদযাপন করতে গিয়ে কাচ ভেঙে ফেলে বাংলাদেশ দল। এটিকে ভীষণ অসভ্যতা হিসেবে দেখছে ভারত আর শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটারদের থেকে শুরু করে গণমাধ্যমকর্মীরা। এবার এর সঙ্গে যোগ হলো মাহমুদউল্লাহর একটি ভিডিও। যাতে দেখা যায়, ফাইনাল ম্যাচে সাব্বিরের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রানআউট হয়ে ফেরার পথে হতাশায় সিড়িতে উঠার আগে রেলিংয়ে একটি লাথি মারেন তিনি। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনায় মুখর ভারতের ক্রিকেট সমর্থকরা।

ভিডিওটি দেখুন:




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: