সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনজুরি থেকে নজর ফেরাতেই এমন হেয়ার স্টাইল!

স্পোর্টস ডেস্ক:: রোনালদো নাজারিও। সিনিয়র রোনালদোও বলে থাকেন অনেকে। যার হাতে উঠেছিল দুটি বিশ্বকাপ। খেলেছেন তিনটি বিশ্বকাপের ফাইনাল। এমন কোনো ট্রফি নেই যা রোনালদোর হাতে ওঠেনি। ফুটবলের ইতিহাসেই সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকার হিসেবে বিবেচিত ব্রাজিলের এই গ্রেট ফুটবলারের। তার সেরা কীর্তি ২০০২ সালে ব্রাজিলকে পঞ্চমবারের মত বিশ্বকাপ শিরোপা উপহার দেয়া। এরপর তো এখনও পর্যন্ত বিশ্বকাপই জিততে পারেনি ব্রাজিলিয়ানরা।

তো, ২০০২ বিশ্বকাপের আগেই হঠাৎ ইনজুরিতে পড়েছিলেন ব্রাজিলের সুপারস্টার। শুধু ব্রাজিলই নয়, পুরো ফুটবল বিশ্বেই যেন হায় হায় রব উঠে গেলো। কী হবে এবার ব্রাজিলের? রোনালদোই যদি খেলতে না পারেন, তাহলে সেলেসারাই বা কতদুর যেতে পারবেন?

সবার দুশ্চিন্তাকে মিথ্যা প্রমাণিত করে ঠিকই রোনালদো ফিরেছিলেন বিশ্বকাপের মঞ্চে। তবে, সবাইকে অন্যভাবে অবাক করে দিয়ে। মাথায় অদ্ভূত হেয়ার স্টাইল নিয়ে। মাথার পুরোটা প্রায় খালি। কপালের ওপরের অংশে মাত্র দুই ইঞ্চি বাই তিন ইঞ্চি ব্যাসের একটু খানি চুল রেখে নতুন স্টাইল করলেন রোনালদো। এ দেখে তো সবাই অবাক।

Ronaldo1

কেন এমন করলেন তিনি? ১৬ বছর পর সেটার কারণ নিজেই জানালেন রোনালদো। তিনি জানালেন, মানুষ তার ইনজুরি নিয়ে প্রচুর কথা-বার্তা বলছিল। বিশেষ করে, মিডিয়ায় এ নিয়ে প্রচুর সমালোচনাও চলছিল। শেষ পর্যন্ত তিনি সিদ্ধান্ত নেন, মানুষের দৃষ্টি যেন ফিরিয়ে দেয়া যায়, বিশেষ করে মিডিয়ার দৃষ্টি, সে কারণেই এমন হেয়ারস্টাইলটা করেছেন তিনি।

রোনালদো বলেন, ‘আমার পায়ে একটি ইনজুরি ছিল। লোকে এ নিয়ে প্রচুর কথা-বার্তা বলছিল। এ কারণে আমি সিদ্ধান্ত নিলাম, মাথার চুলটা এমনভাবে কাটবো, যেন সবাই চুলের স্টাইল নিয়েই কথা বলে। পায়ের ইনজুরি নিয়ে যেন মেতে না থাকে। চুলের এই স্টাইল করে আমি যখন অনুশীলনে গেলাম, তখন দেখি সবাই শুধু আমার চুলের দিকেই তাকাচ্ছে। কারণ, সবার কাছেই এই স্টাইল অবাক লাগছিল।’

যদিও রোনালদো এই স্টাইল নিয়ে গর্বিত ছিলেন না। তার লক্ষ্যই ছিল, ইনজুরি থেকে সবাই যেন দৃষ্টি সরিয়ে নেয় এবং এই চুলের স্টাইল নিয়েই মেতে থাকে। তিনি নিজেই বলেন, ‘আমি নিজেই এই স্টাইল নিয়ে গর্বিত ছিলাম না। কারণ, এটা ছিল অবাক করার মত একটি ব্যাপার। তবে, এটা ঠিক এই চুলের স্টাইলই মুহূর্তের মধ্যে আলোচনার বিষয়বস্তু পরিবর্তন করে দিলো।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: