সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিব-মোস্তাফিজকে নিয়ে কিশোরগঞ্জ যাচ্ছেন পাপন

নিউজ ডেস্ক:: ক্রিকেটে জোয়ার আনতে এবার বাংলাদেশের টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে সঙ্গে নিয়ে কিশোরগঞ্জে যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ক্রিকেট প্রেমিদের প্রত্যাশা পূরণ করতে অবশেষে আগামী শনিবার থেকে কিশোরগঞ্জে শুরু হচ্ছে মরহুম জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগ। নাজমুল হাসান পাপনের বাবা প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের নামে এ ক্রিকেট লীগের আয়োজন করা হয়েছে। মরহুম জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের স্পন্সর হিসেবে থাকছে লংকা বাংলা গ্রুপ। কিশোরগঞ্জ শহরের অলোর মেলায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে এ ক্রিকেট লীগ অনুষ্ঠিত হবে। সেটি উদ্বোধন করতেই দুই ক্রিকেট তারকাকে সঙ্গে নিয়ে কিশোরগঞ্জ যাচ্ছেন নাজমুল হাসান পাপন।

এরই মধ্যে ক্রিকেট লীগের সব আয়োজন শেষ হয়েছে। সংশ্লিষ্টরা জানিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা অনুষ্ঠানে আসার কথা থাকলেও তিনি আসছেন না।

আয়োজকরা জানান, সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে সঙ্গে নিয়ে শনিবার (২৪শে মার্চ) সকালে কিশোরগঞ্জের আলোর মেলা এলাকার শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রয়াত প্রেসিডেন্ট জিল্লুর রহমানের ছেলে ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি। এছাড়া বিসিবি পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটুসহ বেশ কয়েকজন পরিচালক উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

আয়োজকরা জানান, কিশোরগঞ্জের প্রথম বিভাগের ১৬টি দল লীগে অংশ নিচ্ছে। দলগুলো হচ্ছে- মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র, সদরুল আলম স্মৃতি সংসদ, নগুয়া ক্রিকেট ক্লাব, শাহ আলম মেমোরিয়াল স্পোর্টিং ক্লাব, শহীদ জাকির স্মৃতি সংসদ, এলাইড ক্লাব, বিট ক্রিকেট কোচিং সেন্টার, কুটিগির্দ্দী বয়েজ ক্লাব, চাঁদের হাট, অজয় স্মৃতি সংসদ, সৃষ্টি নবীন মেলা, সূর্য সংঘ, মঈনূল স্মৃতি ক্রিকেট ক্লাব, রথখলা ক্রিকেট ক্লাব, উদয়ন ক্রিকেট ক্লাব ও নবদিগন্ত ক্রিকেট ক্লাব।

ইতোমধ্যে লীগ আয়োজনের সব প্রস্তুতি শেষ হয়েছে। নতুন স্টেডিয়ামে তৈরি করা হয়েছে পিচ। স্টেডিয়ামসহ আশপাশের এলাকা সাজানো হয়েছে নতুন করে। শহরের বিভিন্ন স্থানে সাঁটানো হয়েছে ব্যানার-পোস্টার।

এদিকে ক্রিকেট লীগ শান্তিপূর্ণভাবে শেষ করতে বৃহস্পতিবার দুপুরে নতুন স্টেডিয়ামে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদসহ প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: