সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বপ্নজালের প্রচারণায় ইউল্যাব যাচ্ছেন রোহান-পরীমনি

বিনোদন ডেস্ক:: নতুন ছবি মুক্তির আগে নানা মাধ্যমেই সেই ছবির প্রচারণা চালানো হয়। অনেক দিন থেকেই প্রচারণা চলছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবিটির । এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও পরীমনি। আগামী ৬ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। ছবিটির প্রচারণায় নামছেন ছবিটির কলাকুশলীরা। আগামী ২৫ মার্চ পরী ও রোহান রাজধানীর ধানমন্ডিস্থ ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) ক্যাম্পাসে যাবেন শিক্ষার্থীদের ছবিটি দেখতে আহ্বান জানাতে।

বিষয়টি নিশ্চিত করেছেন, চলচ্চিত্রটির পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। নির্মতা জানালেন, ছবির প্রচারণা ও তরুণ প্রজন্মের সঙ্গে কথা বলতে ছবির পুরো ইউনিট নিয়ে এদিন তারা বিশ্ববিদ্যালয়টিতে হাজির হবেন। মূলত সেখান থেকেই শুরু হচ্ছে তাদের প্রচারণা কার্যক্রম।

পরিচালক বলেন, ‘২৫ তারিখ থেকে ছবিটি নিয়ে আমরা মাঠ পর্যায়ে যাচ্ছি। তখন দর্শকদের মতামত নেব ও তাদের আহ্বান করব ছবিটি দেখার। এছাড়াও বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানে আমাদের যাওয়ার ইচ্ছে আছে।’

‘মনপুরা’ সফলতার ইতিহাস শেষে টানা ৯ বছর পর ফের পর্দায় উঠবে গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতা।

এই ছবিতে অপু চরিত্রে ইয়াশ রোহান ও শুভ্রার ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি। এছাড়াও আছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: