সর্বশেষ আপডেট : ১৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতের তারকা খেলোয়াড়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

স্পোর্টস ডেস্ক::
ভারতের টেবিল টেনিস খেলোয়াড়ের বিরুদ্ধে তার প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অলিম্পয়াড ও অর্জুন পুরস্কার প্রাপ্ত ওই টেবিল টেনিস খেলোয়ারের নাম সৌমজিৎ ঘোষ।

বুধবার ২১ মার্চ দুপুরে ভারতের উত্তর চব্বিশ পরগনার বারসাত থানায় সৌমজিতের বিরুদ্ধে ‘বিয়ের প্রতিশ্রুতি’ করে সহবাসের অভিযোগ করেছেন তারই প্রেমিকা। এই ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। বারাসত থানার পুলিশ লিখিত অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে। তদন্তে অভিযোগ প্রমানিত হলেই মামলটি নথিভুক্ত করা হবে।

তবে অভিযুক্ত টেবিল টেনিস খেলোয়াড় সৌমজিৎ ঘোষ উল্টো তাকে ব্লেকমেইল করার অভিযোগ তোলেন প্রেমিকার বিরুদ্ধে। তিনি বলেন, নানা করণে মেয়েটির সঙ্গে সম্পর্ক থেকে দূরে গিয়েছেন। এর পেছনে অনেক যৌক্তিক কারণ আছে। দেশের জন্য লড়াই করার প্রস্তুতি নিচ্ছেন; ঠিক সেই সময় এমন চাঞ্চল্যকর অভিযোগের পেছনে বড়সড় ষড়যন্ত্র রয়েছে বলেই মনে করেন সৌম্যজিৎ।

জানা গেছে, ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমের সূত্রেই বারাসাতের বাসিন্দা মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ওই খেলোয়াড়। প্রায় দুই বছর সম্পর্ক চলে। এবার দুই পরিবারের সদস্যরা তাদের মধ্যে বিয়ের উদ্যোগ নেন।

অভিযোগকারী প্রেমিকার দাবি, বিয়ের কথাবার্তা চলার সময় তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। এমন কি অন্তঃসত্তা হয়ে পড়েন তিনি। তবে এরপর দক্ষিণ কলকাতার বাঘাযতিন এলাকায় একটা ফ্লাটবাড়িতে নিয়ে জোর করে ঔষুধ খায়িয়ে গর্ভপাত করানো হয় তাকে।

বারাসত থানায় সৌমজিৎ ছাড়াও তার পরিবারের কয়েকজনের বিরুদ্ধেও অভিযোগ করেন অভিযোগকারিনী।ল্পোন্নত দেশের সিঁড়ি অতিক্রম করে উন্নয়নশীল দেশের কাতারে সামিল হওয়ার এই ঐতিহাসিক মুহূর্তে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেন, জাতি হিসেবে এ অর্জন অত্যন্ত আনন্দের ও গর্বের।

রাষ্ট্রপতি বাংলাদেশের স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের সাফল্য ২২ মার্চ থেকে জাতীয়ভাবে উদযাপন উপলক্ষে বুধবার দেয়া বাণীতে এ প্রত্যাশা ব্যক্ত করেন। রাষ্ট্রপতি স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে অর্থনৈতিক চ্যালেঞ্জগুলোর ওপর গুরুত্বারোপ করে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ সমৃদ্ধির সর্বোচ্চ শিখরে উপনীত হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন।

তিনি বলেন, আমাদের অর্থনৈতিক চ্যালেঞ্জগুলো মাথায় রাখতে হবে এবং এ উত্তরণ যাতে টেকসই ও জনকল্যাণমুখী হয় সে বিষয়েও উদ্যোগ নিতে হবে। ৩০ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ সমৃদ্ধির সর্বোচ্চ শিখরে উপনীত হোক-এ প্রত্যাশা করি।

আবদুল হামিদ বলেন, আমাদের রয়েছে বিপুল কর্মক্ষম জনগোষ্ঠী। অপার সম্ভাবনাময় এ বিপুল জনগোষ্ঠী ও তথ্যপ্রযুক্তিকে সঙ্গে নিয়ে বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্য-আয়ের ও ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশে রূপান্তরিত হবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: