সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলকাতার চার, বাংলাদেশের জয়া

বিনোদন ডেস্ক::
মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার ও সোহিনী সরকার, তারা প্রত্যেকেই কলকাতার জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত অভিনেত্রী। হালের টালিউড ইন্ডাস্ট্রি চলছে তাদের ওপর ভর দিয়ে। তাদের সঙ্গে আলাদাভাবে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের জয়া আহসানও। একের পর এক দর্শকপ্রিয় ছবিতে অভিনয় করে জয়া আহসান জিতে নিয়েছেন ফিল্মফেয়ার পুরস্কারও।

এবার একই ছবিতে একসঙ্গে এই পাঁচ অভিনেত্রী অভিনয় করছেন। ছবির নাম ‘ক্রিসক্রস’। পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। এই ছবিটি মূলত নারীকেন্দ্রিক গল্পের। এতে জয়ার স্থলে অভিনয় করার কথা ছিলো স্বস্তিকা মুখার্জির। কিন্তু পরবর্তীতে তাকে বাদ দিয়ে জয়া আহসানকে নেয়া হয়।

এই প্রসঙ্গে নির্মাতা বিরসা দাশগুপ্ত বলেন, ছবিটির প্রাথমিক চিত্রনাট্য অনুসারে স্বস্তিকার অভিনয়ের কথা ছিলো। কিন্তু চিত্রনাট্যে অনেক পরিবর্তন আনা হয়েছে। যার ফলে তিনি থাকছেন না। এরপর প্রযোজক জয়া আহসানের কথা বললে তার সঙ্গে আলাপ করি এবং তাকেই চূড়ান্ত করি।

এদিকে ছবিটিতে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান জানান, সমাজের নারীদের বিভিন্ন অবস্থান উঠে আসবে এই ছবিতে। নারী হয়ে নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করছি, অনুভূতিটা দারুণ। আশা করি দর্শকেরও ভালো লাগবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: