সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারো ইউটিউব সিলভার প্লে বাটন পেল রবি-টেন মিনিট স্কুল

তথ্যপ্রযুক্তি ডেস্ক:: বাংলাদেশে এই প্রথম অনলাইন স্কুল হিসেবে দ্বিতীয়বারের মতো ইউটিউবের ‘সিলভার প্লে’ বাটন স্বীকৃতি পেল দেশের সর্ববৃহৎ অনলাইন এডুকেশনাল প্লাটফর্ম রবি-টেন মিনিট স্কুল। ‘টেন মিনিট স্কুল লাইভ’র গ্রাহক ১ লাখ অতিক্রম করায় এ পুরস্কার পেল প্লাটফর্মটি।

রবি-টেন মিনিট স্কুল’র লাইভ ইউটিউব চ্যানেলের বর্তমান গ্রাহক সংখ্যা ৩ লাখ ৩৮ হাজার ৮৬৮ জন। এই একটি চ্যানেলেই গ্রাহকরা রবি-টেন মিনিট স্কুল পরিচালিত সকল লাইভ একাডেমিক ক্লাস ও স্কিল ট্রেইনিং কোর্সগুলো পেয়ে যান। ২০১৬ সালের ৩১ জুলাই চালু হওয়ার পর থেকে ইউটিউব চ্যানেলটিতে আপলোড করা টিউটোরিয়ালগুলো ১ কোটি ৪০ লাখ ৬৯ হাজার ৮২৪ বারের বেশি দেখা হয়েছে।

এর আগে ২০১৭ সালের জুলাই মাসে রবি ১০ মিনিট স্কুলের মূল ইউটিউব চ্যানেলের জন্য প্রথম সিলভার প্লে বাটন জিতেছিল প্লাটফর্মটি। মূল চ্যানেলটির বর্তমান গ্রাহক সংখ্যা ৩ লাখ ৬২ হাজার ১২৬ জন এবং কন্টেন্টগুলো দেখা হয়েছে ২ কোটি ৩ লাখ ৮৬ হাজার ৫৪৭ বার।

ইউটিউবে রবি-টেন মিনিট স্কুলের মূল চ্যানেলের পাশাপাশি ‘টেন মিনিট স্কুল আর্টস’ ও ‘টেন মিনিট স্কুল ব্লগ’ নামে আরো দুটি ভিন্ন চ্যানেল রয়েছে। ‘টেন মিনিট স্কুল আর্টস’ নামের চ্যানেলটির উদ্দেশ্য শিক্ষার্থীদের সৃজনশীলতার বিকাশ, বর্তমানে চ্যানেলটির গ্রাহক সংখ্যা ১৪ হাজার ৫৭৩ জন। ‘টেন মিনিট স্কুল ব্লগ’ নামের চ্যানেলটির ১১ হাজার ২১ জন গ্রাহক রয়েছেন। এই চ্যানেলে গ্রাহকরা যেন টেন মিনিট স্কুলের সকল লিখিত ব্লগগুলোর একটি ভিজুয়াল আউটলুক পান সেজন্য কাজ করছে প্লাটফর্মটি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: