সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর দেয়া ৩৫ লাখ টাকার চেক পেলেন তসলিম শেখ

নিউজ ডেস্ক:: স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় তসলিম শেখের চিকিৎসার খরচ এবং অন্যান্য পারিবারিক প্রয়োজন মেটাতে তাকে ৩৫ লাখ টাকা প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন জানান, তসলিম শেখ গত ১২ বছর ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছেন। সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার হাতে এই সহায়তার চেকটি তুলে দেন।

তিনি জানিয়েছেন, নাটোরের লালপুরে বসবাসরত তসলিম শেখের ওপর সংবাদপত্রে একটি প্রতিবেদন প্রকাশিত হলে প্রতিবেদনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিগোচর হয়। প্রধানমন্ত্রী পরে তসলিম শেখের বিস্তারিত খবরা-খবর পাঠানোর জন্য নাটোরের জেলা প্রশাসককে নির্দেশ দেন।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব বলেন, নির্দেশ অনুযায়ী নাটোরের জেলা প্রশাসক সম্প্রতি তসলিম শেখের অবস্থা সম্পর্কে প্রধানমন্ত্রীর কাছে একটি প্রতিবেদন পেশ করেছেন।

প্রতিবেদনে বলা হয়, স্বাধীন বাংলা ফুটবল দলের এই সদস্য লালপুরে তিন-কামরা বিশিষ্ট একটি জীর্ণ বাড়িতে তার অসুস্থ স্ত্রী এবং দুই পুত্র ও এক কন্যাকে নিয়ে বসবাস করছেন। কয়েক বছর আগে তার স্ত্রী’র ওপেনহার্ট সার্জারি করিয়েছেন এবং তার বড় ছেলে মাস্টার রোলে গোপালপুর চিনিকলে কাজ করছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: