সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে সেবা সপ্তাহ উপলক্ষে যুব উন্নয়নের নানা কর্মসূচী পালন

কানাইঘাট প্রতিনিধি:: বাংলাদেশ স্বল্পোন্নত দেশের (এলডিসি) স্ট্যাটাস থেকে উত্তরণের যোগ্যতা অর্জন ও দেশব্যাপী সেবা সপ্তাহ উপলক্ষে কানাইঘাট যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের পক্ষ থেকে নানা কর্মসূচী গ্রহন করা হয়েছে। দিনটি উপলক্ষে বুধবার বেলা ১টায় যুব উন্নয়ন অধিদপ্তর টেকনোলজি এমপাওয়ারমেন্ট, সেন্টার অন হুইলস ফর আন্ডারপ্রিভিলেজড রুরাল ইয়াং পিপল অব বাংলাদেশ (টেকাব) প্রকল্পের আওতায় ১ মাস ব্যাপী ভ্রাম্যমাণ বাসে কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের কার্যক্রম পরিদর্শন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) লুসি কান্ত হাজং, যুব উন্নয়ন কার্যালয়ের সিএস আব্দুল আউয়াল, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, অফিস সহকারী ফজলুর রহমান মজুমদার প্রমুখ। এ ছাড়াও তাদের কার্যালয়ের পক্ষ থেকে আগামী ২৫ মার্চ থেকে উপজেলার সড়কের বাজার রিলেটিভ যুব কল্যাণ সংস্থার সভাপতি মওদুদ হাসানের মাধ্যমে সদস্যদের বনায়ন ও নার্সারী বিষয়ের উপর সপ্তাহব্যাপী অ-প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে। একই দিন প্রশিক্ষন প্রাপ্ত যুবক কাওসার আহমদকে তার খামারের উপর ৬০ হাজার টাকার যুব ঋন প্রদান করা হবে।

এছাড়াও বাণীগ্রাম ইউপির বড়দেশ গ্রামে ৪০ সদস্য বিশিষ্ট পরিবার ভিত্তিক ঋনদান কর্মসূচী সমিতি গঠন করা হয়েছে এবং শামীম আহমদ নামক যুবকের আত্মকর্মীর প্রকল্পটি পরিদর্শন করেছেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: